Bangladesh

পানছড়িতে প্রকৌশলীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদ

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়িজেলার পানছড়ি উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী অরুন কুমার দাসের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে বলে দাবী করেছেন তিনি। তিনি বলেন, একটি কুচক্রী মহল আমার নিকট বেশ কিছুদিন যাবৎ নানা উপায়ে চাঁদা দাবী করে আসছিলো। আমি তাদেরকে চাঁদা দিতে অস্বীকার জানালে তারা আমার নামে মিথ্যা বানোয়াট অভিযোগের মাধ্যমে বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখি করাচ্ছে।
তাছাড়া আমার নামে যিনি জেলা অফিসে লিখিত অভিযোগ করেছেন তিনি কোন ঠিকাদার নন। আমি সর্বদাই অন্যায় ও অনিয়মের বিপক্ষে। খাগড়াছড়ি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বরাবর ইতিপূর্বে মোঃ গিয়াস উদ্দিন নামে ঠিকাদার পরিচয় দিয়ে সরকারি কাজে অনিয়ম হচ্ছে বলে অভিযোগ করা হয়। জানাযায়, পানছড়িতে গিয়াস উদ্দিন নামে কোন ঠিকাদার নেই।
তবে গিয়াস উদ্দিন নামে একজন রাজমিস্ত্রীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কিছু লোক মাসখানেক আগে আমাকে বলেছিলেন উপজেলা প্রকৌশলী অরুণ কুমার দাসের বিরুদ্ধে জেলা অফিসে একটি লিখিত অভিযোগ করতে। তারা আমাকে ২০ ( বিশ হাজার টাকা) দেওয়ার প্রস্তাব দিলে আমি তা প্রত্যাখান করি। কিন্তু পরবর্তীতে আমার নাম দিয়ে ঠিকাদার পরিচয়ে যে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করা হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজির হোসেন বলেন, উপজেলা প্রকৌশলী অরুণ কুমার দাসের বিরুদ্ধে যে নামে অভিযোগ করা হয়েছে সে নামের কোন ঠিকাদার পানছড়িতে নেই। একটি কুচক্রী মহল সর্বদাই সরকারি কর্মকর্তা ও সরকারের উন্নয়নের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করছে।
Seen by Md Osman at 9:12 PM