Bangladesh Chattogram

ফেনীর ফতেহপুরে বাস-ট্রেন সংঘর্ষে নিহত-৩, আহত-১১

দেলোয়ার হোসেন,ফেনী প্রতিনিধি: ফেনীতে একটি যাত্রীবাহী ট্রেন ও একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৩ জন নিহত ও ১১ জন আহত হয়েছে। রোববার (১১ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশের ফতেহপুর রেলক্রসিং এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে। নিহতদের কারো নাম পরিচয় জানা যায়নি। তবে তারা তিনজনই বাসের যাত্রী ছিলেন। আহত ১১ জনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুর রেলক্রসিং এলাকায় বিকট শব্দে স্থানীয়দের ঘুম ভাঙ্গে। স্থানীয়রা ছুটে যায় উদ্ধার কাজে। পরে ফেনী মডেল থানা পুলিশ ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

বেলকুচিতে তিনটি বাল্যবিবাহ বন্ধ করলেন ইউএনও

রেলওয়ে ষ্টেশন জিআরপি পুলিশের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামে যাচ্ছিল। অপরদিকে ‘ঢাকা মেইল’ ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। এসময় ফতেহপুর রেল গেইট খোলা ছিল। বাস ও ট্রেন একই সময় পারাপারে এ দূর্ঘটনাটি ঘটে। ট্রেনের ধাক্কায় বাসটি ছিটকে সড়কের বাইরে পড়ে যায়। এতে দূর্ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায়। আহত ১১ জনকে ফেনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন রাজশাহীর মনিরুল (২০), কুমিল্লার চৌদ্দগ্রামের আবদুল কুদ্দুছ (২৫), নাটোরের ফারুক হোসেন (২০), বেলাল (৫৫), সজল (২২), আরিফুল ইসলাম (৩৫), আশিক (১৭), চাঁপাইনবাবগঞ্জের রুবেল (৩০), ফেনীর সোনাগাজীর দুলাল (৫০), কিশোরগঞ্জের আজহারুল ইসলাম (২২) ও পাবনার রন্দু খান (২৪)।

ফেনী রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান,নিহত তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

640.jpg