Bangladesh Rangpur

৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা ও স্কুলছাত্রীকে উত্যাক্ত, ২ যুবক আটক

৪ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা ও স্কুলছাত্রীকে উত্যাক্ত, ২ যুবক আটক

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় স্কুলছাত্রীকে উত্যাক্ত ও শিশু ধর্ষণ টেষ্টার অভিযোগ উঠেছে।
এ অভিযোগে শাহাজান মিয়া (৩০) ও শাওন প্রধান (২০) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার দুপুরে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামের আব্দুল করিম মিয়ার ছেলে শাহজাহান মিয়া পার্শ্ববর্তী পুর্ব খামার দশলিয়া গ্রামের এক স্কুলছাত্রী (১৩) কে প্রেমের প্রস্তাব দেওয়াসহ পথরোধ করে প্রায়ই নানাভাবে উত্যাক্ত করে আসছিল।
এ বিষয়ে ওই ছাত্রীর পিতা সাদুল্লাপুর থানায় এজাহার দায়ের করলে। এ ঘটনায় সাদুল্লাপুর থানা পুলিশ ১১ অক্টোবর শনিবার সন্ধ্যায় শাহাজানকে আটক করে।

অপরদিকে, ১১ অক্টোবর শনিবার সকালে উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামের তাজুল প্রধানের ছেলে শাওন প্রধান প্রতিবেশী এক শিশুকন্যা (৪) কে ফুসলিয়ে তার ঘরে নিয়ে যায়।
সেখানে তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি কান্নাকাটি করলে শাওন প্রধান সটকে পড়ে। বিষয়টি স্বজনরা জানতে পেরে শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

640.jpg

আরও পড়ুন ঃকরোনা বিষয়ে সচেতনতার গান গাইলেন গাইবান্ধার সাদুল্লাপুর থানায় কর্মরতরা

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, দুটি ঘটনায় পৃথক এজাহার দায়ের হয়েছে। শনিবার সন্ধ্যায় অভিযুক্তদের আটক করে রবিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।