America আন্তর্জাতিক

স্টর্মি ড্যানিয়েলসকে ‘পর্নের ফেরিওয়ালি’ বললেন মেলানিয়া ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাবেক প্রেমিকা স্টর্মি ড্যানিয়েলসকে ‘পর্নের ফেরিওয়ালি’ বলে আখ্যা দিয়েছেন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। প্রাক্তন বন্ধু ও ঘনিষ্ঠ উপদেষ্টা স্টেফানি উইনস্টন ওকোফের সঙ্গে এক আলাপচারিতায় তিনি এ মন্তব্য করেন। সম্প্রতি মাইকেল কোহেনের পডকাস্ট মিয়া কুল্পার একটি পর্বে স্টেফানি নিজের ফার্স্ট লেডির মধ্যে কথোপকথনের একটি রেকর্ডিং প্রকাশ করেন।

সম্প্রতি মার্কিন সাময়িকী ভোগের জন্য স্টর্মি ড্যানিয়েলসের ছবি তুলেছিলেন আলোকচিত্রী অ্যানি লিইবোভিতজ। মেলানিয়া যখন মডেল ছিলেন তখন তার ছবিও তুলেছিলেন অ্যানি।

রেকর্ডিংয়ে ফার্স্ট লেডিকে বলতে শোনা গেছে, মার্কিন ম্যাগাজিন ভোগের জন্য স্টর্মি ড্যানিয়েলসের ছবি তুলেছিলেন আলোকচিত্রী অ্যানি লিইবোভিতজ। মেলানিয়া যখন মডেল ছিলেন তখন তার ছবিও তুলেছিলেন অ্যানি।

সততার সঙ্গে জনগণের প্রয়োজন মেটানোই সুশাসনের ভিত্তি: রাষ্ট্রপতি

টেলিফোনে মেলনিয়া তার উপদেষ্টা স্টেফেনিকে বলেন, যদি আপনি চান তো গুগলে যান এবং পড়ে দেখুন। অ্যানি লিইবোভিতজ পর্ন ফেরিওয়ালির (স্টর্মি ড্যানিয়েলস) ছবি তুলেছে। ভোগ ম্যাগাজিনের সেপ্টেম্বর বা অক্টোবরের সংখ্যায় তাকে নিয়ে প্রতিবেদন প্রকাশিত হতে পারে।

স্টেফেনি উইনস্টন জানতে চান, সে পর্ন ফেরিওয়ালির ছবি তুলেছে বলে আপনি কী বোঝাতে চাইছেন? মেলানিয়া জবাবে বলেন, ‘স্টর্মি’।

640.jpg

ড্যানিয়েলের পক্ষের প্রতিনিধিকে তাত্ক্ষণিকভাবে এ বিষয়ে মন্তব্যের জন্য অনুরোধ করা হলে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানায়নি।