Bangladesh

এক রাতেই তিনবার বিধবাকে ছয়জন মিলে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক বিধবা নারীকে ছয়জন মিলে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রধান আসামি আলী আকবরকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার সকালে উপজেলার নৈকাহন আখরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আকবর ওই এলাকার বছির উদ্দিনের ছেলে।

বুধবার রাতে দুই সন্তানের জননী ওই নারী বাদী হয়ে আলী আকবরকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন।

ধর্ষণ প্রতিরোধে কঠোর ব্যবস্থা গ্রহণসহ জনসচেতনতা সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী

জানা যায়, উপজেলার কায়েমপুর এলাকার ওই বিধবা নারী বিনাইচরস্থ ভাই ভাই স্পিনিং মিলের শ্রমিক। গত ৭ অক্টোবর সন্ধ্যায় দোকানে ওষুধ আনতে যায়। নৈকাহন বাজারের আনিসের মার্কেটের সামনে পৌঁছালে আলী আকবর তাকে ডাক দিয়ে বাজারের মাছের দোকানে নিয়ে যান। পরে দোকানের সাটার বন্ধ করে তাকে ধর্ষণ করেন।

ওই নারী দোকান থেকে বের হওয়ার পর একই এলাকার আব্দুল মালেকের ছেলে মোস্তফা ও আনারুল লিটনের পুকুর পাড়ে নিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে তিনজন ওই নারীকে ধর্ষণ করে।

পরবর্তীতে লিটন ফোন করে শাহীন ও তরিকুল নামে দুইজনকে ডেকে আনে। তারা ওই নারীকে রাত সাড়ে ১০টার দিকে একই এলাকার আলী হোসেনের নির্মাণাধীন ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করে।

ওই নারী লোকলজ্জা ও ছেলে-মেয়ের কথা চিন্তা করে বিষয়টি গোপন রাখেন। পরবর্তীতে স্থানীয় লোকজনের সঙ্গে আলোচনা করে বুধবার রাতে আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করেন।

640.jpg

আড়াইহাজার থানা ওসি নজরুল ইসলাম বলেন, বিধবাকে গণধর্ষণের ঘটনায় ছয়জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ মামলার প্রধান আসামি আলী আকবরকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।