Bangladesh Khulna

তালা থানার উদ্যোগে নারী ধর্ষণ,নির্যাতন বিরোধী র‌্যালী ও সমাবেশ

সোহরাব হোসেন সাতক্ষীরা থেকে- সাতক্ষীরার তালা থানা পুলিশের তালা সদর ইউনিয়নের ২নং বিটের উদ্যোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় তালা সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সমাবেশ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আসাদুরজ্জামান। তালা থানার ওসি মেহেদী রাসেলের সভাপতিত্বে ও ওসি তদন্ত আবুল কালামের সঞ্চালণায় বক্তব্য রাখেন তালা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন,তালা মহিলা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান,ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুল ইসলাম,তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণাব ঘোষ বাবলু, তালা থানার ২নং বিট ইনচার্চ প্রীতিশ রায়,তালা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস প্রমুখ।সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার নারীদের পাশাপাশি জনপ্রতিনিধি, শিক্ষক,শিক্ষার্থী,সাংবাদিকসহ সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষও উপস্থিত ছিলেন।

অপরাধীদের হুঁশিয়ারি দিলেন আরএমপি কমিশনার

640.jpg

অনুরূপভাবে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে উপজেলার ১২টি বিটে নারী ও শিশু ধর্ষণ, নির্যাতন-নিপীড়ন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।