জাতীয়

আবার হাসপাতালে ব্যারিস্টার রফিক উল হক

সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হককে শনিবার দুপুরের আবারও হাসপাতালে নেওয়া হয়েছে। এর আগে সকালের দিকে রাজধানীর আদ-দ্বীন হাসপাতাল থেকে চিকিৎসা শেষে বাসায় ফিরে গিয়েছিলেন তিনি। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, দেশের প্রখ্যাত এই আইনজীবীর চিকিৎসায় কোনো অবহেলা করতে চায় না। এ কারণেই তাকে পুরোপুরি সুস্থ করার জন্য হাসপাতালে ফিরিয়ে আনা হয়েছে।

শারীরিক অসুস্থতা নিয়ে মগবাজারে অবস্থিত আদ-দ্বীন হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন ব্যারিস্টার রফিক-উল হক। শনিবার তিনি কিছুটা সুস্থবোধ করলে সকালের দিকে রিলিজ নিয়ে বাসায় ফিরে যান তিনি। কিন্তু দুপুরের পরপরই ফের তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী রপ্তানিতে শীষে বাংলাদেশ

আদ-দ্বীন হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তবিবুর রহমান আকাশ সন্ধ্যায় বলেন, ব্যারিস্টার রফিক-উল হক স্যার সকালে বাসায় ফিরে গেছেন। তবে তাকে আবার হাসপাতালে ফিরিয়ে আনা হয়েছে। হাসপাতালে ভর্তি থেকেই তিনি চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

দেশের প্রতিথযশা আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক অসুস্থ হয়ে পড়লে গত ১৫ অক্টোবর সন্ধ্যায় আদ-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়।জানা গেছে, রক্তশূন্যতা, ইউরিন সমস্যাসহ বার্ধক্যজনিত জটিলতায় ভুগছেন তিনি।

640.jpg