Bollywood বিনোদন

গাড়ির ভেতর নোরা ফাতেহির হট ডান্স (ভিডিও)

বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহি। স্বল্প সময়ে যিনি জায়গা করে নিয়েছেন কোটি মানুষের হৃদয়ে। মূলত হিট গান ‘দিলবার দিলবার’ এ আইটেম গার্ল হিসেবে নেচেই তিনি জনপ্রিয়তা পান। এর পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন লাখো পুরুষের ক্রাশ নোরা ফাতেহি। সম্প্রতি তিনি একটি নাচের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তার নতুন গাড়ির মধ্যে বোল্ড ডান্সের ভিডিওটি নেট দুনিয়ায় তুমুল সারা জাগিয়েছে। ভিডিওতে তার গাড়িতে একজন অচেনা ব্যাক্তিকে দেখা গেছে। তাকেও নোরার সঙ্গে নাচতে দেখা গেছে। ভিডিওতে নোরাকে দেখতে খুবই হট লাগছিলো।

নোরা প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়ায় তার বোল্ড ডান্সের ভিডিও এবং ছবি শেয়ার করে থাকেন। ভক্তরাও তার এই ভিডিও ও ছবি দেখতে বেশ পছন্দ করেন।

সাহসী এই অভিনেত্রী সম্প্রতি বিচারপতি হিসাবে ভারতীয় একটি নাচের রিয়ালিটি শোতে যোগ দিয়েছিলেন এবং পরে তিনি এটি ছেড়ে দেন। নোরা ফাতেহি নানা গুণে অনন্য। তিনি একজন কানাডিয়ান নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী এবং গায়িকা। তবে সেরা ভারতীয় চলচ্চিত্রশিল্পে কাজের জন্যই তিনি সর্বাধিক পরিচিত।

ইসলামের ও মানবসেবা টানে বলিউড ছাড়লেন সানা খান

তিনি হিন্দি, তেলেগু এবং মালায়ালাম ভাষার ছবিতে অভিনয় করেছেন। সুন্দরবনের বাঘ নিয়ে নির্মিত বলিউড ছবি গর্জন-এর মাধ্যমেই তিনি প্রথম চলচ্চিত্রে পা রাখেন। এরপর তিনি টেম্পার, বাহুবলি ছবিতে আইটেম গার্ল হিসেবে নেচে তেলুগু সিনেমায় বেশ জনপ্রিয়তা অর্জন করেন।

বলিউড ছবি সত্যমেব জয়তে “দিলবার” গানের পুনর্নির্মাণ সংস্করণে আইটেম গার্ল হিসেবে অসাধারণ নেচেছিলেন নোরা। ইউটিউবে গানটি মুক্তির প্রথম ২৪ ঘন্টায় ২০ মিলিয়ন ভিউ ছাড়িয়েছিল। এটি ভারতের প্রথম হিন্দি গান ছিলো যা কিনা স্বল্প সময়ে এতো ভিউ হয়েছিল।

640.jpg