Bangladesh

ফেনীর পরশুরামে সীমান্ত এলাকায় দুই সহোদরের মৃত্যু

দেলোয়ার হোসেন,ফেনী প্রতিনিধি: ফেনীর পরশুরাম পৌর শহরের ভারত সীমান্তবর্তী নো ম্যানস ল্যান্ড এলাকায় রোববার (১৮ অক্টোবর) ভোরে মাছ ধরতে গিয়ে মো. করিম ও মো. স্বপন নামের দুই সহোদরের মৃত্যু হয়েছে।

বিজিবি, পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার ভোরে পরশুরাম পৌর শহরের উত্তর গুথুমা খারিজ কোনা এলাকার কালাধন সরকারের দুই ছেলে করিম (২৭) ও স্বপন (২৪) মাছ ধরতে বের হন। বাড়ির কাছেই সীমান্তের নো ম্যানস ল্যান্ড এলাকায় মাছ ধরার আকস্মিক বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান করিম ও স্বপন। পরে বিএসএফ ও বিজিবির উপস্থিতিতে লাশ পরশুরাম মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। করিম এক পুত্র সন্তানের জনক।

রামপাল উপজেলাকে ইলিশ কার্যক্রম এলাকা ঘোষণার দাবী

স্থানীয় পৌর কাউন্সিলর রসুল আহমদ মজুমদার স্বপন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান। দুই ভাইয়ের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শওকত হোসেন জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। বজ্রপাতে তাদের মৃত্যু হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

640.jpg

বর্ডার গার্ড বাংলাদেশ ফেনী ব্যাটালিয়নের (৪ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল মো: কামরুজ্জামান জানান, সীমান্ত এলাকায় লাশ দুটি উদ্ধারের পর থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।