Bangladesh Khulna

বাগেরহাটে ছেলে ও ছেলের বৌ কর্তৃক মাকে মারধর

বাগেরহাট জেলা প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে সদর ইউনিয়নের পাগলা শ্যামনগর এলাকায় নিজ মাকে মারধর করলো ছেলে ও তার বৌমা। জানা যায়, পাগলা শ্যামনগর এলাকার শেখ আক্কাস আলীর ছেলে শেখ ওমর ফারুক (৪৮) ও তার স্ত্রী সোনিয়া (৩৫) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজ মা জোহরা খাতুন (৬৬) কে মারধর ও অত্যাচার করে। পরে স্থানীয় লোকজন ঐ বৃদ্ধাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

তার মেয়ে নিলুফার ইয়াসমিন জানান,তার মা এবং বাবাকে ওমর ফারুক কোন সহযোগিতা করেনা।চাচার দেওয়া জমিতে মা এবং বাবা দুজনে থাকে এবং সেখানকার নারিকেল ও সুপারি বিক্রি করে কোনভাবে দিন চলে। আর এই নারিকেল ও সুপারি নিয়ে প্রায়শই মাকে নির্যাতন করে ছেলে ওমর ফারুক।আজও নারিকেল দেওয়াকে কেন্দ্র করে নিজ মাকে মারধর করে।এবং এক পর্যায়ে দা দিয়ে কোপাতেও যায়।সেই সাথে ওমর ফারুকের স্ত্রীও মারধর করে।

আ. লীগ নামধারী রাজাকারের নাতী মেয়র রোকন বরখাস্ত

ওমর ফারুকের ছেলে নাহিদুল ইসলাম বাপ্পি বলেন,আমার মা মারা যায় চলতি বছরের ৯ রমজানে। তার ৭দিন পর আমার বাবা নতুন বিয়ে করে আনে আমি বাধা দিলে আমাকে নানা সময় হুমকি প্রদান করে।আর আমার দাদীকে প্রায় সময় সামান্য বিষয় নিয়ে মারধর করে। এ রিপোর্ট লেখা অবদি ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

640.jpg