Football খেলাধুলা

করোনার কারনে মেসির বিপক্ষে খেলা হচ্ছে না রোনালদোর

করোনাভাইরাস টেস্টে ক্রিস্টিয়ানো রোনালদোর রিপোর্ট আরও একবার পজিটিভ এসেছে। ফলে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বার্সেলোনা তারকা লিওনেল মেসির বিপক্ষে খেলা হচ্ছে না জুভেন্তাস তারকার।

তুরিনে বুধবার বাংলাদেশ সময় রাত ২টায় চ্যাম্পিয়নস লিগে ‘জি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হবে দল দুটি। প্রত্যাশা ছিল, ম্যাচটির মধ্য দিয়ে ফের রোনালদো-মেসি দ্বৈরথ দেখবে ফুটবল বিশ্ব।

ইচ্ছা আছে উনার থেকেই টেস্ট ক্যাপ নেওয়ার : সাইফউদ্দিন

তা আর হলো না। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তা থেকে এখনো সেরে উঠতে পারেননি রোনালদো। ইতালি, পর্তুগালসহ ইউরোপের বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানানো হয়েছে, পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের কভিড-১৯ নমুনা পরীক্ষার ফল ফের পজিটিভ এসেছে।

পর্তুগিজ টেলিভিশন টিভিআই এর খবরে বলা হয়েছে, “জুভেন্তাসে রোনালদোর আরও একটি কভিড-১৯ এর নমুনা পরীক্ষার ফল গজিটিভ এসেছে।”

ইউরোপীয় ফুটবল নিয়ন্ত্রণ সংস্থা উয়েফার প্রটোকল অনুযায়ী, ম্যাচ শুরুর ২৪ ঘণ্টা আগে কোনো খেলোয়াড়ের কভিড-১৯ রিপোর্ট নেগেটিভ উপস্থাপন করতে পারলে সংশ্লিষ্ট খেলোয়াড় দলে জায়গা পাওয়ার অনুমতি পাবে। জুভেন্তাস তা পারেনি। ফলে বার্সেলোনার বিপক্ষে খেলা হচ্ছে না রোনালদোর।

১৩ অক্টোবর রোনালদোর করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার খবর আসে সংবাদমাধ্যমে। ফলে পর্তুগালের হয়ে একটি ম্যাচ এবং জুভেন্তাসের হয়ে দুটি ম্যাচে খেলতে পারেননি তারকা এই ফরোয়ার্ড।