Bangladesh Mymensingh

ময়মনসিংহে ডিবির অভিযানে নেশাজাতীয় রিয়ার ক্যান উদ্ধার

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে নেশাজাতীয় রিয়ার ক্যানসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ১৫ টি রিয়ার ক্যান উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, সদরের (কুষ্টিয়া চকপাড়া) মৃত আব্দুল মজিদের ছেলে মোঃ মোজাম্মেল (২৬), ভালুকার (জামিরদিয়া) এলাকার সোলায়মান সরকারের ছেলে কামরুল হাসান (৫০) ও একই উপজেলার বিরুনিয়া ইউনিয়নের গোয়ারী গ্রামের বুলবুলের স্ত্রী মিলি আক্তার (২০)। বুধবার (২৮ অক্টোবর) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে মঙ্গলবার রাত পৌনে ১১ টার দিকে ভালুকার জামিরদিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গোয়েন্দা পুলিশের কার্যালয় সূত্রে জানা যায়, জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারসহ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চালাচ্ছে ডিবি পুলিশ।

এরই অংশ হিসাবে মঙ্গলবার রাতে ডিবি’র এসআই হাবিবুর রহমান ডিবি’র কয়েকজন সদস্য নিয়ে ভালুকার জামিরদিয়া এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে। এ সময় তাদের কাছে থাকা ১৫ টি রিয়ার ক্যান জব্দ করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, দীর্ঘদিন যাবত এরা মাদক ব্যবসার সাথে জড়িত। গোপন তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।