Bangladesh Dhaka

যতই বাধা আসুক আমরা ভোটকেন্দ্রে থাকব, বিজয় নিয়েই ঘরে ফিরব

বিজয় নিয়ে ঘরে ফেরার প্রত্যয় জানিয়ে ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, ‘যতই বাধা আসুক আগামী ১২ নভেম্বর ভোটের ফলাফল না হওয়া পর্যন্ত আমরা ভোটকেন্দ্রে থাকব। বিজয় নিয়েই ঘরে ফিরব।’ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) খিলক্ষেত থানার কুড়াতলি এলাকায় নির্বাচনী গণসংযোগকালে এ কথা বলেন তিনি।

জাহাঙ্গীর হোসেন বলেন, প্রতিপক্ষ আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রথম দিনেই ধানের শীষের গণজোয়ার দেখে ভয়ে ভীত হয়ে প্রতিনিয়ত বাধা দিয়ে আসছে।

তিনি বলেন, বুধবার প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে আমাদের মিটিং ছিল। তারা বলেছে, আপনাদের নেতাকর্মীরা যখন ধানের শীষের ভোট চাইতে বের হয় তখন হাজার হাজার নেতাকর্মী গণসংযোগে বের হন। এলাকার রাস্তাঘাট ভালো না, এলাকার উন্নয়ন নেই, নেতাকর্মী কম করে নিয়েন। তখন আমি বলেছি, দেশনেত্রী খালেদা জিয়া ১৯৯১ সালের নির্বাচনে জয়ী হয়ে এই এলাকার যত উন্নয়ন সব তিনি করেছেন। আর কেউ উন্নয়ন করেনি। তাই আমরা বিশ্বাস করি, আাগামী ১২ নভেম্বর জনগণ ঐক্যবদ্ধভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেবেন। আর আমাদের নেতাকর্মীরা পোলিং এজেন্ট হিসেবে ভোটকেন্দ্রে থাকবেন। সকাল সকাল কেন্দ্রে যাবেন। রেজাল্ট হাতে না পাওয়া পর্যন্ত কেন্দ্রে অবস্থান করবেন।

হাজি সেলিম পরিবারের অবৈধ সম্পদের খোঁজে দুদক

বিএনপি প্রার্থী আরো বলেন, গত ১২ বছর ধরে জনগণ ভোট দিতে পারছে না। আমাদের নেত্রী খালেদা জিয়া জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়ার জন্য আন্দোলন করে আসছেন। আমাদের নেত্রী বলেছেন, স্বাধীনতা যুদ্ধে আমরা জীবন দিয়েছি, তেমনি গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে আমরা প্রয়োজনে আবারও জীবন দেব।

গণসংযোগকালে এসএম জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন বিএনপি নেতা ইশরাক হোসেন, রাজীব আহসান, আকরামুল হাসান, মহানগর বিএনপি নেতা কাজী হযরত আলী, ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফকরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজাউল হক রিয়াজ প্রমুখ।