Bollywood বিনোদন

সাক্ষী মালিকের একটি রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী সাক্ষী মালিক। মডেল হিসাবে বলিউডে ক্যারিয়ার শুরু করলেও ‘বম ডিগি’ গানে তার লাস্যময়ী নাচ জনপ্রিয়তার শিখরে পৌঁছে দেয় তাকে। চরম ‘সেক্সি’ ফিগারে স্বল্প পোশাকে উষ্ণতা বাড়াতে তার জুড়ি মেলা ভার।

কার্তিক আরিয়ান অভিনীত ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবির গান ‘বম ডিগি ডিগি’ তে প্রথমবার দেখা গিয়েছিল সাক্ষীকে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন সাক্ষী। ইনস্টাগ্রামে তার জনপ্রিয়তা চোখে পড়ার মতো।

ইনস্টাগ্রামে প্রায়ই নিত‍্যনতুন ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেত্রী। আর পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সেই সব ছবি। তবে দেশি পোশাকের থেকে মর্ডান পোশাকেই বেশি ফটোশুট করতে দেখা যায় তাকে।

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ভারতীয় অভিনেত্রীকে ছুরিকাঘাত

‘বম ডিগি ডিগি’ গানেই চোখে পড়েছিল সাক্ষীর নাচের পারদর্শিতা। বেশ সাবলীলভাবেই যে তিনি নাচতে পারেন তা অনেকেই জানেন। সম্প্রতি একটি রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে টোনি কক্করের একটি হিট হিন্দি গানে নাচতে দেখা গিয়েছে তাকে।

ধূসর রঙের ক্রপ টপ ও কালো প‍্যান্টে উদ্দাম নাচতে দেখা গিয়েছে সাক্ষীকে। দুরন্ত শরীরী মোচড়ে চোখ কপালে উঠেছে নেটজনতার। বলা বাহুল‍্য পোস্ট করার মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও।

সম্প্রতি দুবাই ভ‍্যাকেশনে গিয়েছিলেন সাক্ষী। বেশ কিছু ছবি শেয়ার করেন তিনি সোশ্যাল মিডিয়ায়। এক ছবিতে দেখা যায়, নীল বিকিনিতে সুইমিং পুলের জলে গা ভাসিয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন বয়ফ্রেন্ড সন্তুল কাঠারা। দুবাইয়ের হোটেলের সুইমিং পুলে নিভৃতে বেশ সময় কাটাচ্ছেন দুজন।

সাক্ষী মালিকের ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।