Bangladesh

উঠানে মাটি চাপা তিন ব্যক্তির মরদেহ উদ্ধার

হুমায়ুন কবির, কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বনগ্রাম ইউনিয়নের জামষাইট এলাকায় উঠানে মাটি চাপা অবস্থায় স্বামী, স্ত্রী ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দিবাগত রাতে নিজ বাড়ির আঙ্গিনা থেকে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন- মুদি দোকানদার আসাদ মিয়া (৪৫), তার স্ত্রী পারভীন (৩৮) ও তাদের ছোট ছেলে লিয়ন (১১)।

পুলিশ জানায়, জমি নিয়ে বিরোধে তাদেরকে হত্যা করে লাশ মাটি চাপা দিয়ে রাখা হয়েছে। পুলিশের তথ্যমতে, জামষাইট গ্রামের মুদি দোকানি আসাদের সাথে জমি নিয়ে তার ছোট ভাই লিটনের বিরোধ ছিল। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ হতো। বুধবার রাতে আসাদ, তার স্ত্রী পারভীন ও ছোট ছেলে লিয়ন বাড়ি থেকে হঠাৎ নিখোঁজ হয়।

যশোরে বিজিবি’র ডাটা ডিজাস্টার রিকভারী সেন্টারের শুভ উদ্বোধন

আসাদের মেঝো ছেলে মোফাজ্জল বৃহস্পতিবার বিকালে বাড়িতে গিয়ে বাবা, মা ও ছোট ভাইকে না পেয়ে থানায় গিয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ আসাদের বাড়িতে গিয়ে নতুন মাটি চাপা দেওয়া দেখে সেটি খুঁড়ে মৃত অবস্থায় তিনজনের লাশ উদ্ধার করে। এ ঘটনায় আসাদের ছোট ভাই লিটনসহ চারজনকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জমি নিয়ে বিরোধে লিটনই তাদেরকে হত্যা করে লাশ মাটি চাপা দিয়ে রেখেছে বলে স্বীকার করেছে বলে নিশ্চিত করেন থানার অফিসার ইনচার্জ (ওসি)।

খবর পেয়ে জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), পিপিএম (বার) জানান, পারিবারিক কলহের জেরে তাদের হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।