Bollywood বিনোদন

নতুন রূপে আসছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ১৯৮৬ সালে নাগিন চরিত্রে অভিনয় করে দর্শক মাতিয়েছিলেন। নাগিনের কাল্পনিক চরিত্রকে তিনি প্রাণবন্ত করে তুলেছিলেন সুনিপুণ অভিনয়ে। এবার সেই নাগিন চরিত্রটির আধুনিক রূপদান করতে চলেছে বলিউড।

সেখানে এ শাতাব্দীর দর্শকের সামনে নতুন আঙ্গিকে ফিরিয়ে নিয়ে আনা হবে নাগিনকে। আর এবার এ চরিত্রে অভিনয় করবেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবিটি পরিচালনা করবেন বিশাল ফুরিয়া।বলিউড হাঙ্গামা জানিয়েছে, নিখিল দ্বিবেদীর প্রযোজনায় নতুন দিনের নতুন নাগিন রূপে শিগগিরই দেখা মিলবে তার।I have grown up admiring, idolising Sridevi's Nagina': Shraddha Kapoor on  playing 'Nagin' -

সিনেমাটিতে সম্পর্কে বলতে গিয়ে শ্রদ্ধা একটি শীর্ষস্থানীয় দৈনিককে বলেন, ‘পর্দায় নাগিন চরিত্রে অভিনয় করা আমার পক্ষে অত্যন্ত আনন্দের বিষয়। এটি একটি আইকনিক চরিত্র। দর্শকদের কাছে বরাবরই আকর্ষণীয়। সিনেমাটিতে থাকতে পেরে আমি অত্যন্ত খুশি।

আমি বড় হয়েছি শ্রীদেবী ম্যামের নাগিন দেখে এবং সব সময় এমন একটি চরিত্রে অভিনয় করতে চাইতাম।’এদিকে জানা গেছে, এ সিনেমার নাম এখনো ঠিক করা হয়নি। পরিচালক বিশাল ফুরিয়া জানান, সিনেমাটিতে শ্রদ্ধার সঙ্গে আর কে কে অভিনয় করবেন তাও এখনো নিশ্চিত নয়।