Bangladesh অপরাধ

ফকিরহাটে স্ত্রী ও সন্তান কে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন মামুনের

 

(বিশেষ প্রতিনিধি): বাগেরহাটের ফকিরহাটে বৃহঃবার (২৯ অক্টোবর) গভীর রাতে উপজেলার বেতাগা ইউনিয়ন এর মাসকাটা গ্রামের বেল্লাল হুজুর এর ছেলে আব্দুল্লাহ আল মামুন কে আটক করেছে ফকিরহাট মডেল থানার এস আই রফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

উল্লেখ্য মামুন দীর্ঘদিন যাবত বিভিন্ন জায়গায় মিনি পতিতালয় তৈরী করে মেয়েদের দিয়ে দেহ ব্যাবসা পরিচালনা করে আসছে। যার ফলস্বরূপ সে তার নিজ স্ত্রী এবং সন্তান কে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়।

মামুনের স্ত্রী নিজে বাদি হয়ে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে যার নং ১৮ তারিখ ২৯-১০-২০২০ইং। তাছাড়াও এই মামুনের বিরুদ্ধে একাধিক মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে কখনও ডাঃ,কখনও সেনা কর্মকর্তা পরিচয়ে কখনও চাকুরী দেওয়ার কথা বলে শারীরীক সম্পর্ক করে গোপনে তা ভিডিও করে ব্লাকমেইল করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

ফকিরহাটে ২৪ ঘন্টার ব‍্যবধানে আবারও ধর্ষণের অভিযোগে মামলা

 

তাছাড়াও মুখোশের অন্তরালে ভুয়া ডাক্তার এবং বিভিন্ন অনলাইন পোর্টাল খুলে প্রতারনা অভিযোগ সহ একাধিক লোমহর্ষক কর্মকান্ডের অভিযোগ রয়েছে। এলাকাবাসীর দাবি মামুন কে রিমান্ডে নিলে তার সাথে কে কে জড়িত তাদের নাম সহ তার সকল অপকর্মের তথ্য পাওয়া যাবে।

এব্যাপারে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মোঃ খায়রুল আনাম বলেন, মামলা দায়েরের পর আসামীকে আটক করতে সক্ষম হয়েছি। আমরা আসামীকে আদালতে সোপর্দ করেছি।

বিস্তারিত আরও আসছে-