বিনোদন

বিয়ে ভাঙতে বরপক্ষের সামনে সুপার গার্লের ড্রেস পড়ে সাফা

এবার সুপার গার্ল পোশাক পড়ে সরাসরি পাত্র পক্ষের সামনে হাজির হলেন এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। নিজের মনের অমতে পাত্র পক্ষ তাকে দেখতে আসায় বিয়ে ভেঙে দেয়ার কারণে এমন সিদ্ধান্ত নিলেন তিনি। কিন্তু অভিনেত্রী আসলে কি করতে চান বিয়ে ভেঙে? উত্তর মিলবে ‘তামাশা’ নাটকে।

নাটকের গল্পে দেখা যাবে, বহু বছর পাশাপাশি থাকায় দারুণ বন্ধুত্ব গড়ে ওঠে রিচি ও আবরারের মাঝে। হুটহাট মাথায় যা আসে তাই করে দুজনে। এক প্রবাসী একদিন পরিবারসহ রিচিকে দেখতে আসে। রিচিতো কিছুতেই বর পক্ষের সামনে যাবে না। মায়ের অনেক অনুরোধে অবশেষে রাজি হয়।সে বরপক্ষের সামনে আসে সুপার গার্লের ড্রেস পড়ে। এতে তার বিয়েটা ভেঙ্গে যায়। পুরো ব্যাপারটা জানালা দিয়ে ভিডিও করে হাসিতে ফেটে পরে আবরার।

রিচি ও আবরার কখনই বাসার কারো কথা শোনে না। একদিন বাসায় কাউকে না বলে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেয় দুজন। এমন সময় ম্যাসেজ আসে আবরারের মোবাইলে। গল্পে আসে নতুন মোড়! এমনই একটি নাটকে অভিনয় করলেন সাফা কবির। নাটকের নাম ‘তামাশা’।

এখানে সাফা আছেন রিচি চরিত্রে। আর আবরার চরিত্রে দেখা যাবে তৌসিফ মাহবুবকে।দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন এম আই জুয়েল। এটি আজ শুক্রবার (৩০ অক্টোবর) রাত ১১টা ৫ মিনিটে প্রচারিত হবে দীপ্ত টিভিতে।