America আন্তর্জাতিক

ভালোবাসার খোজে ১০ বার বিয়ে মার্কিন ৫৬ বছর বয়সী নারীর

 

ভালোবাসার খোজে দশবার বিয়ে করেও ক্লান্ত হননি ৫৬ বছর বয়সি এক মার্কিন নারী। ১১ তম বিয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন এই নারী।মিস্টার পারফেক্ট হবেন তার স্বামী এমন ইচ্চছাতেই ১০ জনের সাথে ঘর করেছেন মার্কিনী এক নাগরিক।

ক্যাসে নামের এই নারীর জীবণে প্রথম ভালোবাসা টিকে ছিলো ৮ বছর। ২য় ভালোবাসাও ৭ বছর টিকিয়ে রেখেছিলেন এ নারী। সময়টা কিন্তু নিতান্তই কম নয়। কিন্তু পরবর্তী কোনো বিয়েই ৬ মাসের বেশী তিনি রাখেন নি। প্রত্যেকবারই নিজ থেকেই ডিভোর্স করেছেন। এত কিছ্রু পরেও তিনি ১১ তম বিয়ের আসরে বসতে চলেছেন।

এভাবে বিয়ে ভাঙ্গার কারণ হিসেবে দায়ী করেন এক পাক্ষিক ভালোবাসা এবং আদর্শের। তার কথায় স্বামীদের প্রতি এক প্রকারের ক্ষোভ প্রকাশ পায়। আদর্শ জীবণ সংগী খোজার দৌড়ে তিনি কখনই ক্লান্ত হবেন না বলে জানান ক্যাসি। যাকে যখন আদর্শ হিসেবে মনে হবে তখন তাকেই বিয়ে করবেন বলে সরাসরি জানান।

যুক্তরাষ্ট্রের আদালত ভারতের মহাকাশ গবেষণা সংস্থাকে ১২০ কোটি ডলার জরিমানা

প্রাক্তন এক স্বামী জানান ক্যাসির মানসিক সমস্যা আছে। স্বাভাবিকভাবে কোনো কিছু ভাবেন না। বিয়ে নাকি তার কাছে ছোট খাটো বিষয়। অপরদিকে ক্যাসি বলেন, “বিয়েটা আত্নিক ব্যাপার।

অনেক স্বামীই নাকি বিয়ের পর ভালোবাসতে জান না। ধীরে ধীরে ভালোবাসা কমে যায়। খোজ খবর রাখে না। প্রতিদিন নিয়ম করে ভালোবাসার কথা জানান দেয় না। কেবল মাত্র শারীরিক সম্পর্কটাই নাকি টিকে থাকে।”

ভাঙা মন নিয়ে ভালোবাসার খোজে তাই ১১ তম বিয়ের কাজটা সেরে ফেলতে চাইছেন ক্যাসি।