Bangladesh

ডামুড্যায় গৃহবধূকে শ্লীলতাহানি, দুই জনের নামে মামলা

এস এম স্বাধীন, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নে এক গৃহবধূকে শ্লীলতাহানি করা হয়েছে। শ্লীলতাহানির অভিযোগে সাগর হাওলাদার ও জাফর খানের নামে ডামুড্যা থানায় মামলা করেছেন ঐ গৃহবধূ।

গত ১৯ অক্টোবর বিকাল ৩টা ৪৫ মিনিটের সময় শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি যাওয়ার পথে কিতাম্বর এর রাস্তার পাশে একটি কলা বাগানে নিয়ে ঐ গৃহবধূকে শ্রীলতাহানি করেন ডামুড্যা উপজেলার প্রিয় কাঠি গ্রামের খলিল হাওলাদারের ছেলে সাগর হাওলাদার(২৬) ও ছয়হিস্যা গ্রামের মৃত রুস্তম খার ছেলে জাফর খা (৩০)।

এবিষয়ে ঐ গৃহবধূ বলেন, আমার স্বামীর বাড়ীতে বিল্ডিংয়ের নির্মান কাজ চলতে থাকায় প্রতি দিন আমার বাবার বাড়ী হতে খাবার রান্না করে স্বামীর বাড়ীতে নিয়া আসি । প্রতি দিনের ন্যায় গত ১৯/১০/২০২০ তারিখ বিকাল অনুমান ০৩.৪৫ এর সময় আমার স্বামীর বাড়ীতে খাবার পৌছাইয়া দিয়া আমার বাবার বাড়ী যাওয়ার সময় ডামুড্যা থানাধীন চর ধানকাঠি সাকিনস্থ কিতাম্বরের রাস্তার উপর পৌছা মাত্র উল্লেখিত বিবাদীদ্বয় সাগর ও জাফর আমাকে রাস্তায় একা পাইয়া কু – প্রস্তাব দেয় । আমি উক্ত কু – প্রস্তাবে রাজি না হওয়ায় যৌন কামলালসা চরিতার্থ করার উদ্দেশ্যে সাগর হাওলাদার ও জাফর খা আমাকে টানা হেচড়া করে আমার পড়নের বােরকা ছিড়ে ফেলে । আমার শরীর ও বুকে স্পর্শ কাতর স্থানে হাতাহাতি করে। রাস্তার পাশে কলা বাগানে নিয়া যাইতে চাইলে আমি ডাক চিৎকার করলে সােহাগ মােল্লা, জসীম ফকির সহ আশপাশ হইতে লােকজন আগাইয়া আসলে তারা দৌড়ে পালাইয়া যায় । পরবর্তীতে আমি বাড়াতে আসি।

এবিষয়ে জানতে জাফর খার বাড়িতে যেয়ে কাউকে খুঁজে পাওয়া যায়নি। ঘর তালাবদ্ধ অবস্থায় পাওয়া গেছে ও সাগরের বাড়িতে যেয়ে তার মায়ের সাথে কথা বললে তিনি বলে লোকমুখে আমি শুনছি এমন একটা ঘটনা ঘটছে। কিন্তু আমার ছেলে ওই দিন থেকে পলাতক বাড়িতে আর আসে নাই এর বাইরে আমি আর কিছু জানিনা।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত ওসি মেহেদী হাসান বলেন, ধানকাঠি উনিয়নে এক গৃহবধূকে শ্রীলতাহানি চালায় দুই যুবক এ ব্যাপারে একটা মামলা হয়েছে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।