Bangladesh

দেওয়ানগঞ্জে বীর মুক্তিযোদ্ধার নামে সড়কের নাম ফলক উন্মোচন

বোরহানউদ্দিন, দেওয়ানগঞ্জ প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার  বাহাদুরাবাদ  ইউনিয়নের  বাছেদপুর থেকে কলাকান্দা  সড়কের   নাম করন করা হলো মরহুম আব্দুল কাদের নামে এক বীর  মুক্তিযোদ্ধার নামে  । আজ ৩০ অক্টোবর শুক্রবার বিকেলে বাছেতপুর অন্তর্গত কাদেরের মোড়ে এই নাম ফলক উন্মোচন করেন বাহাদুরাবাদ ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান এবং  আওয়ামীলীগ নেতা সাকিরুজ্জামান রাখাল ।

তিনি জানান আব্দুল কাদের একজন সুনামধন্য মুক্তিযোদ্ধা ছিলেন। তার নাম যেন পরবর্তী প্রযন্ম ভুলে না যায় সেই লক্ষে  এই নামকরন করা হলো । মুক্তিযোদ্ধাদের অবদান জাতীর সামনে তুলে ধরার জন্য এই প্রচেষ্টা  অব্যাহত থাকবে ।

বিশ্বনবীকে অপমানের প্রতিবাদে পানছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত 

এ সময় উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ পৌর কাউন্সিলর  ও আওয়ামীলীগ  নেত্রী সেলিনা  আক্তার ,  ট্যাগ অফিসার অলি মাহমুদ , বাছেতপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ হোসেন , কালের কন্ঠের দেওয়ানগঞ্জ প্রতিনিধি তারেক মাহমুদ , মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরের বড় ছেলে আমির হোসেন স্থানীয় ছাত্রলীগ নেতা শাহরিয়ার নাফিজ সজিব , ছাত্রলীগ নেতা উজ্জ্বল ,সহ  স্থানীয় আওয়ামীলীগ  যুব লীগের সদস্যরা উপস্থিত ছিলেন ।

তার আগে  দোয়া অনুষ্ঠিত  হয়, মুনাজাত পরিচালনা করেন মাওলানা লাল মিয়া ।  পরে  চেয়ারম্যান রাখাল  হাজী বাসেতুল্লাহ মাদ্রাসা মাঠে গাছের চারা রোপণ করেন।