Bangladesh Mymensingh

ময়মনসিংহে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে অভিযান চালিয়ে ১২শ’ ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যা ছয়টার দিকে নগরীর আকুয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর নওমহল এলাকার মৃত মোতাহার হোসেন বাচ্চুর ছেলে মোঃ আউলাদ হোসেন সুজন (৪৫) ও আকুয়া বোর্ডঘর এলাকার মৃত রমজান আলীর ছেলে মোঃ মেহেদী হাসান ওরফে সুমন (৪০)।

রামপালে পাওয়ার প্লান্ট বহুমুখী উন্নয়নমূলক কর্মকান্ড করছে- বিদ্যুৎ সচিব 

শুক্রবার (৩০ অক্টোবর) রাত এগারোটায় জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, ডিবি কার্যালয়ের পুলিশ পরিদর্শক ফারুক আহম্মেদের নেতৃত্বে শুক্রবার সদরে মাদকবিরোধী বিশেষ অভিযান চালানো হয়। এ সময় আকুয়া এলাকায় অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীয়ে গ্রেপ্তার করা হয়। তখন তাদের তল্লাশি করে ১২শ’ ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, এরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। খুব সতর্ক অবস্থায় গোপনে বিভিন্ন জায়গায় ইয়াবা বিক্রি করতেন তারা। আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলেও জানান তিনি।