Politics

যারা দেশকে ধ্বংস করতে চেয়েছে তারা ব্যর্থ হয়েছে : মতিয়া চৌধুরী

মুক্তিযুদ্ধের পর থেকে যারা এ দেশকে পঙ্গু করতে চেয়েছে, যারা এ দেশকে ধ্বংস করতে চেয়েছে তারা ব্যর্থ্য হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে ষড়যন্ত্রকারীরা এ দেশকে পঙ্গু করতে পারেনি। তিনি দেশের হাল ধরেছেন।

আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

গণসংযোগে গেলেই বাধা দিচ্ছে আ.লীগ- অভিযোগ জাহাঙ্গীরের

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনাকে অনেকবার হত্যা করার চেষ্টা করা হয়েছে, বার বার মৃত্যুকূপ থেকে তিনি ফিরে এসেছেন। সর্বশেষ ১৫ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে তাকে হত্যা করতে চেয়েছে। সেদিনও দেশবাসীর জন্য ওই স্বাধীনতা বিরোধী চক্র ব্যর্থ হয়েছে, ওই চক্রটি এখনও ষড়যন্ত্রে লিপ্ত। তিনি দেশ ও জাতি রক্ষায় নেতৃত্ব দিচ্ছেন। মুক্তিযুদ্ধের পর থেকে দেশকে যারা পঙ্গু করতে চেয়েছে, ধ্বংস করতে চেয়েছে তারা ব্যর্থ হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম, আওয়ামী লীগের সাগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী, আওয়ামী লীগ নেতা এম এ করিম, সাংবাদিক মানিক লাল ঘোষ প্রমুখ।