Bangladesh

সিরাজগঞ্জে অস্রসহ ডাকাতির প্রস্ততির সময় আসামী গ্রেপ্তার

সুজন মির্জা,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা কর্তৃক ০১টি পিস্তল, ০২রাউন্ড গুলি, ০১টি ম্যাগাজিন ও ০১টি রেজিস্ট্রেশন বিহীন পালসার মোটরসাইকেল, নগদ ৮০০০/-টাকা সহ একজন আসামী গ্রেফতার করে।

সিরাজগঞ্জ জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ জনাব মোঃ মোসাদ্দেক হোসেন এর নেতৃত্বে এসআই মো: রুহুল আমিন সঙ্গীয় এসআই মোঃ শাহীন চৌধুরী ও এএসআই মোঃ রেজওয়ান মীর এবং অন্যান্য অফিসার-ফোর্স এর সহায়তায় রাত্রি অনুমান ০১.০৫ ঘটিকার সময় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন কড্ডার মোড় হতে ঝাঐল ব্রিজগামী ১৫ নং ব্রিজ হতে ১০০ গজ পূর্বে উত্তরগামী মহাসড়কের উপর দুষ্কৃতকারী অস্ত্রশস্ত্র নিয়ে দস্যুতা করাকালে ধৃত আসামী মোঃ মাহবুব হোসেন (৩৬), পিতা-মোঃ চাঁন খা, সাং-লাহিড়ী বাড়ি (বাঘাবাড়ী), থানা-কামারখন্দ, জেলা- সিরাজগঞ্জ-কে ০১টি পিস্তল, ০২রাউন্ড গুলি, ০১টি ম্যাগাজিন, ০১টি রেজিস্ট্রেশন বিহীন পালসার মোটরসাইকেল ও ছিনতাইকৃত ৮০০০/- টাকাসহ সহ গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, গ্রেপ্তারকৃত উল্লেখিত আসামী জনসাধারণের সহায়তায় ধৃত হওয়ার সময় জখম প্রাপ্ত হলে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সংক্রান্তে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় দু’টি মামলা রুজু হয়েছে।