বিনোদন

মহানবী (সা.)-কে অবমাননার প্রতিবাদ জানালেন তানজিন তিশা

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে অবমাননা করে কার্টুন প্রকাশ করার পর প্রতিবাদে উত্তাল মুসলিম বিশ্ব। কার্টুন আঁকা সেই ব্যক্তির পক্ষ নিয়ে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাকোঁর বিরূপ মন্তব্যের কারণেই উত্তেজনার আগুন দ্বিগুণ হয়েছে।

এ পরিস্থিতিতে আরব বিশ্বের দেশগুলো ফরাসি পণ্য বর্জনের ডাক দিয়েছে। বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানরাও প্রতিবাদে সরব হয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘হ্যাশট্যাগ বয়কট ফ্রান্স প্রোডাক্ট’ ট্রেন্ড চলছে এখন।এর প্রতিবাদ জানান দেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

শুটিংয়ে অংশ নেয়ার আগেই একি বললেন নায়িকা পরীমনি 

রোববার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে তানজিন তিশা লিখেছেন, ‘আমরা যারা মুসলিম ঘরের সন্তান, মুসলমান আমাদের বোধ হওয়ার পর থেকেই একজন মানুষকে অনেক ভালোবাসি তিনি হলেন আমাদের প্রিয় নবী এবং রাসুল হজরত মুহাম্মদ (সা.)। আল্লাহ নিজে যাকে সর্বোচ্চ সম্মান এবং মর্যাদা দিয়েছেন কেউ তার সম্মান এবং মর্যাদা একটুও ক্ষুণ্ন করতে পারে বলে আমি বিশ্বাস করি না।

আমার এই পোস্টের মাধ্যমে বিশ্বব্যাপী নবী করিম (সা.)-কে নিয়ে ব্যঙ্গ, বিদ্রূপ এবং সব ধরনের অপপ্রচার ও মিথ্যাচারের প্রতিবাদ জানাই।’তানজিন তিশার ওই পোস্টকে সাধুবাদ জানিয়েছেন তার ভক্তরা। পোস্টে হু হু করে বাড়ছে লাইক, হচ্ছে শেয়ার। অনেকে প্রশংসা করে মন্তব্যও করছেন এ অভিনেত্রীর।