Cricket খেলাধুলা

আইপিএলে জাহানারা ও সালমার ম্যাচের সময়সূচি

মেয়েদের আইপিএলের ৩য় আসরের উদ্দেশ্যে এখন দুবাই তে আছে অল-রাউন্ডার জাহানারা আলম ও সালমা খাতুন। জাহানারার এটা ২য় আইপিএল এবং প্রথমবারের মত খেলার জন্য গেছে সালমা খাতুন। ৪ নভেম্বর থেকে শুরু হওয়া এই আসর ফাইনাল হবে ৯ তারিখে। কোয়ারেন্টাইন শেষ করে এখন দলের সাথে প্র‍্যাক্টিস করছে তারা।

তাদের ম্যাচের সূচি:- আগামী ৪ নভেম্বর (মঙ্গলবার) শুরু হবে নারী আইপিএলের তৃতীয় আসরের খেলা। প্রথমদিন মাঠে নামবে জাহানারা আলমের ভেলোসিটি ও বর্তমান চ্যাম্পিয়ন সুপারনোভাস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮:০০ টায়।

পরদিনই মুখোমুখি হবে সালমা-জাহানারার ট্রেইলব্ল্যাজার্স ও ভেলোসিটি। এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল চারটায়। ৭ নভেম্বর সুপারনোভাসরং মুখোমুখি হবে ট্রেইলব্ল্যাজার্স, ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।
৯ নভেম্বর হবে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ। গ্রুপে সবার ২ টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

এবারের আইপিএল কে সামনে রেখে নিজের লক্ষ্যের কথা জানান জাহানারা আলম। তিনি বলেন ”প্রতি বছর এরকম একটি টুর্নামেন্ট আয়োজন হবে সেটা আগেই জানা ছিল। গত বছর আমি প্রথম খেলেছি। যুতসই পারফরম্যান্স ছিল। দলের প্রত্যেকে, কোচ আমার পারফরম্যান্সের প্রশংসা করেছিল। বুঝতে পারছিলাম হয়তো আমার উপর আবার আস্থা রাখবে। সেটি-ই হয়েছে।”

এছাড়া গত ফাইনাল নিয়েও কথা বলেন তিনি।
তিনি আরও বলেন ”‘গতবার ফাইনালে জোড়া উইকেট পেয়েছিলাম। আগের ম্যাচে উইকেট না পেলেও বোলিং ছিল নিয়ন্ত্রিত। সব মিলিয়ে ভালো সময় কেটেছিল। খুব আত্মবিশ্বাস পেয়েছিলাম। এবার সেই আত্মবিশ্বাস আরো বেড়েছে। এবার ভালো করার ক্ষুধাও বেড়েছে। নিজেকে ছাড়িয়ে যাওয়ার লক্ষ্য নিয়েই যেতে চাই সেখানে। গতবার ফাইনাল খেলেও চ্যাম্পিয়ন হতে পারিনি। এবার লক্ষ্যই থাকবে চ্যাম্পিয়ন হওয়ার।”

এবার দেখা যাক চ্যাম্পিয়ন হতে পারে কিনা জাহানারার ভেলোসিটি। জানতে হলে আমাদের অপেক্ষা করতে হবে ৯ তারিখ পর্যন্ত।