Bangladesh Mymensingh অপরাধ

জামালপুরের বকশীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা

জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা।জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার মেষেরচর বড়ইতাড়ী গ্রামে রবিবার রাতে ঘটেছে এ ঘটনা। আটক মিজান ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে। মিজান বিবাহিত ও এক সন্তানের জনক।বকশীগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। আজ সোমবার (২ নভেম্বর) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

বকশীগঞ্জে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

পুলিশ সূত্র জানায়, রবিবার রাত ১১ টা ২০ মিনিটের সময় ওই স্কুলছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠোনের শেষপ্রান্তে অবস্থিত পায়খানার দিকে যাচ্ছিল। এ সময় ওঁৎপেতে থাকা মিজান ওই স্কুলছাত্রীকে মুখ চেপে রান্নাঘরের পেছনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। স্কুলছাত্রীর চিৎকারে চাচা ও স্বজনরা গিয়ে তাকে উদ্ধার করেন।

স্কুলছাত্রীর পিতা বকশীগঞ্জ থানায় অভিযোগ করলে তদন্তের পর ঘটনার সত্যতা পাওয়ায় ওই রাতেই মিজানকে আটক করা হয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

বকশীগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, রাতেই অভিযুক্তকে আটক করা হয়েছে। ওই স্কুলছাত্রীর জবানবন্দি নিতে তাকে আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত মিজানকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন :

রাজাপুরে মোটরসাইকেল না পেয়ে ছাত্রের আত্নহত্যা:

ঝালকাঠির রাজাপুরে পরিবারের কাছে মোটরসাইকেল আবদার করে না পেয়ে মো. তাইমুর হোসেন খান (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। রবিবার রাত আনুমান ৮টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের মিলবাড়ি এলাকার খান বাড়িতে এ ঘটনা ঘটে। তাইমুর ঐ এলাকার মো. আমির হোসেন খানের পুত্র ও মঠবাড়ি দাখিল মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্র।

পরিবারের স্বজনরা জনায়, তাইমুর পরিবারের কাছে নতুন মোটরসাইকেল ক্রয় করার বায়না ধরেন। পরিবার করোনা এই সময় মোটরসাইকেল দিতে অপরাগতা প্রকাশ করে।

এ সময় তাইমুর ঘর থেকে সবাইকে বের করে ভিতর থেকে দরজা লক করে নিজ কক্ষের সিলিং ফ্যানের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেয়। পরিবারের লোকজন বাহির থেকে দরজা ভেঙ্গে তাইমুরকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎষক তাকে মৃত ঘোষনা করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, রাতেই মেডিকেল থেকে লাশ উদ্ধার করে একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে (মামলা নম্বর ১৮)। সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে