Bangladesh

বাফুফের সহ-সভাপতি মানিক ও সদস্য পিন্টু কে সংবর্ধনা

মোঃ বেল্লাল হোসেন নাঈম, নোয়াখালী জেলা প্রতিনিধিঃ আজ রবিবার (২ নভেম্বর) জেলা শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নব নির্বাচিত সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক ও সদস্য আবদুল ওয়াদুদ পিন্টুকে নোয়াখালীতে সংবর্ধণা দেয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খানের সভাপতিত্বে ও জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাসব কান্তি সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান প্রমূখ ।

মহানবী (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে দোহারে বিক্ষোভ মিছিল 

এ সময় ক্রীড়াপ্রেমীসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদেরকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়। প্রধান অতিথির বক্তব্যে সাংসদ একরামুল করিম চৌধুরী নব নির্বাচিত বাফুফে কর্মকর্তাদেরকে উপজেলা পর্যায়ে টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব দেন। নিজ জেলায় এ ধরণের আয়োজনে সার্বিক সহযোগিতারও আশ্বাস দেন তিনি।

সংবর্ধিত বাফুফের নব নির্বাচিত সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক জেলায় জেলায় প্রশিক্ষিত কোচ নিয়োগ দিয়ে ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনার আশ্বাস দেন। আর ফুটবলকে তৃণমূল পর্যায়ে পুনরুজ্জবীত করার কথা বললেন নবনির্বাচিত সদস্য আবদুল ওয়াদুদ পিন্টু।