Tollywood বিনোদন

জীবনের ২৯ বসন্ত পার করে ৩০-এ পা রাখলেন রাজ ঘরণী শুভশ্রী

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। আজ জীবনের ২৯ বসন্ত পার করে ৩০-এ পা রাখলেন এই রাজ ঘরণী। তবে বয়স তার বাড়ল আরো এক বছর ঠিকই কিন্তু গ্ল্যামারে ভাটা পড়েনি নায়িকার। আজ নায়িকার ৩০তম জন্মদিন। এই বছর করোনাকালেও শুভশ্রীর জন্মদিনটা একটু বেশিও স্পেশ্যাল, কারণ মা হওয়ার পর এটাই প্রথম জন্মদিন তাঁর। ইউভানে্র মা সেলিব্রেট করছে তাঁর বিশেষ দিন। করোনার জেরে বাড়িতে যাবতীয় সেলিব্রেশন।

এদিন রাজ স্ত্রীর জন্য ইনস্টাগ্রামের মনের ঝাঁপি খুললেন পরিচালক রাজ চক্রবর্তী। তিনি লেখেন- ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা শুভশ্রী, আমি বাকরুদ্ধ হয়ে যাই যখনই তোমার কথা চিন্তা করি। আমি জানি না কী বলব। কোনও শব্দই যথেষ্ট নয় তুমি আমার কাছে কী সেটা বোঝানোর জন্য। তোমাকে আমার জীবনে পেয়ে আমি ধন্য, তুমি সবকিছুর উপরে। সুখে থাক, যেমন আছো তেমন থাকো।  এসবের পাশাপাশি স্ত্রীকে আরো একবার ভালোবাসি বলতেও ভোলেননি রাজ চক্রবর্তী।ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

এই ছবিতে শুভশ্রীকে পাওয়া গেল কালো স্লিভলেস গাউনে। একদম মেক-আপহীন লুকেই ধরা দিলেন শুভশ্রী, শুধু ঠোঁটে লাগানো হালকা লাল লিপস্টিক। চুল টপ নট করে বাঁধা, হাতে নিজের বয়সের সংখ্যার বেলুন ধরে রয়েছেন। রাজের এই পোস্টে নায়িকাকে শুভেচ্ছা বার্তা দিলেন বন্ধু রুদ্রনীল ঘোষ, নুসরত জাহানরা। সোশ্যাল মিডিয়ায় পোস্টে শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী সহ টলিউডে একাধিক তারকা।

২০০৭ সালে মাত্র ১৭ বছর বয়সে ওড়িয়া ছবির সঙ্গে রুপোলি সফর শুরু হয় শুভশ্রীর। টলিগঞ্জে অভিনেত্রীর প্রথম ছবি ছিল পিতৃভূমি, জিতের বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন নায়িকা। ২০০৮ সালে দেবের সঙ্গে চ্যালেঞ্জ ছবিতে জুটি বাঁধেন শুভশ্রী, যা বদলে দিয়েছিল নায়িকার কেরিয়ারগ্রাফ।