Bollywood বিনোদন

গৌরিকে ভাবি বলে সম্বোধন করেন শাহরুখ খান!

ভারতীয় সিনেমার গ্লোবাল আইকন বলিউড বাদশাহ শাহরুখ খান। পর্দায় রোমান্স করতে জুড়ি নেই কিং খানের। যখন যে নায়িকাকেই পান বিপরীতে তার সঙ্গেই রোমান্টিক সংলাপ ও দৃশ্যে বাজিমাত করেন তিনি। বাস্তব জীবনে তার রোমান্সের নায়িকা একজনই। তিনি স্ত্রী গৌরি খান।১৯৯১ সালে গৌরিকে ভালোবেসে বিয়ে করেছিলেন শাহরুখ। সেই থেকে আজ অবধি কোনো দিন শোনা যায়নি তাদের দাম্পত্য নিয়ে মন্দ খবর। বলিউডের অন্দর মহলে এই দম্পতিকে আইডল মানেন অনেকেই।কিন্তু মজার তথ্য হলো, বিয়ের এত বছর পরও তিন সন্তানের জননী স্ত্রী গৌরিকে ভাবি বলে সম্বোধন করেন শাহরুখ খান! একটু অবাক হলেও এমনই চমকপ্রদ এক তথ্য জানিয়েছে ভারতীয় কিছু গণমাধ্যম।

তাদের মধ্যে হিন্দুস্তান টাইমস বাংলা তাদের সংবাদে প্রকাশ করেছে, ২০১৬ সালে কপিল শর্মার শো’তে এসে তার অতীত জীবনের এক মজাদার কাহিনি জানিয়েছিলেন শাহরুখ। পাড়ার একদল ডাকাবুকো যুবকের হাতে বেদম মার খেতে হয়েছিল শাহরুখকে। কারণ একটি মেয়েকে নিজের গার্লফ্রেন্ড বলে পরিচয় দিয়েছিলেন তিনি।শাহরুখ বলেন, ‘আমি গ্রিন পার্কে ছিলাম। আমি একটা নতুন নতুন গার্লফ্রেন্ড বানিয়েছিলাম। মানে ঠিক গার্লফ্রেন্ড হয়, বেচারা মেয়েটা আমার সঙ্গে এমনি একটু ঘুরছিল আর কী! এরপর একদল গুন্ডা টাইপ ছেলে আমার ওপর হামলা করল যখন ওই মেয়েটার সঙ্গে আমি ঘুরছিলাম। একজন আমাকে দাঁড় করাল।

জিজ্ঞাসা করল এটা কে? আমি একটু সেন্ট কলোম্বিয়ান স্কুলে পড়া ছেলে, বললাম আমার গার্লফ্রেন্ড। পাল্টা সেই ছেলেটা বলল গার্লফ্রেন্ড নয়। তোর ভাবি (বৌদি)’।শাহরুখ প্রায় সাড়ে তিন দশক আগের স্মৃতি রোমন্থন করে বলেন, ‘গার্লফ্রেন্ড শব্দটাও আমি শেষ করিনি আর আগে আমায় বেদম মারতে শুরু করে তারা। একজনের হাতে মাটির ভাঁড় ছিল, সেটা আমার মুখে ছুড়ে মারে। এখনো আমি বউকে নিয়ে দিল্লিতে গেলে, কেউ যদি জিজ্ঞাসা করে এটা কে? আমি বলি ‘মেরি ভাবি হ্যায়’।

যদিও গোটা বিষয়টাই মজারছলে বলেছিলেন শাহরুখ। গত ২৫ অক্টোবর শাহরুখ খান ও গৌরি খান নিজেদের ২৯তম বিবাহবার্ষিকী উদযাপন করেছেন। বলিউডের অন্যতম আদর্শ দম্পতি এই জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের সহকর্মী ও অনুরাগীরা।বিয়ের বয়স ২৯ হলেও শাহরুখ-গৌরির সম্পর্কের বয়স কিন্তু আরও লম্বা। ১৯৮৪ সাল থেকে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তারা। সেদিক থেকে দীর্ঘ ৩৬ বছরের পার্টনারশিপ এই জুটির।