Bangladesh

দুমকিতে অটো-চালকের গলাকাটা লাশ উদ্ধার, গ্রেফতার-২

সোহাগ হোসনে দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে অটোবাইকসহ নিখোঁজ অটোচলক আনোয়ার হাওলাদার (৫০)’র গলাকাটা লাশ উদ্ধার হয়েছে। গতকাল বুধবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পাংগাশিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পাংগাশিয়া-পুকুরজানা বাজার সড়কের পাশ্বে ফেলে রাখা গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় চোরাই অটোবাইকসহ চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার মুন্সির বাজার সংলগ্ন এলাকা থেকে সোমবার বিকেলে অটোবাইকসহ চালক আনোয়ার হাওলাদার (৫০) নিখোঁজ হয়। সম্ভাব্য সকল স্ট্যান্ড ও বিভিন্ন রুটে খোঁজাখুজি করেও সন্ধ্যান মেলেনি। এদিকে সোমবার রাতে গলাচিপার হরিদেবপুর ফেরীঘাটে চোরাই আটোবাইকসহ চোরচক্রের দু’সদস্য রবিউল (২১) ও রাজিব (২০) পুলিশের হাতে গ্রেফতার হয়। জিজ্ঞাসাবাদে যুবকদ্বয়ের স্বীকারোকির ভিত্তিতে মঙ্গলবার দিনভর পাংগাশিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে নিখোঁজ আনোয়ার হাওলাদারকে উদ্ধার চেষ্টা চালিয়েও সন্ধান পায়নি পুলিশ। বুধবার সকালে রাস্তার পাশে ফেলে রাখা গলাকাটা লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং নিহতের স্বজনরা লাশটি আনোয়ারের সনাক্তের পর ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এঘটনায় দুমকি থানায় একটি অটোবাইক চুরি ও হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে। নিহত অটোচালক আনোয়ার হাওলাদারের গ্রামের বাড়ি পটুয়াখালী সদর থানার পার-কার্ত্তিকপাশা গ্রামে। তার পিতার নাম মৃত লালু হওলাদার।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ঘটনায় জড়িত বাকী আসীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত আছে।