Bangladesh

নবীগঞ্জে নারী নির্যাতন মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী মিলাদ গ্রেফতার

 

আলী জাবেদ মান্না, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ

নবীগঞ্জে নারী নির্যাতন মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামী মিলাদ মিয়া (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (৩ নভেম্বর) মঙ্গলবার সন্ধ্যায় হরিপুর এলাকার একটি দোকান থেকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে। ধৃত মিলাদ নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ কান্দিপাড়া এলাকার কমর উদ্দিন সকাল মিয়ার পুত্র ও বাংলা বাজার সৈয়দ আজিজ হাবিব হাই স্কুলের শিক্ষক মছদ্দর আলীর ভাতিজা।

সূত্রে জানাযায়, পৌর এলাকার রাজাবাদ কান্দিপাড়া এলাকার উক্ত মিলাদ মিয়া দীর্ঘদিন আগে উপজেলার ফুটারমাটি গ্রামের বাসিন্দা জনৈকা গার্মেন্টস কর্মীকে আউশকান্দি এলাকায় বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনায় গার্মেন্টস কর্মী হবিগঞ্জের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন আদালতে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন। উক্ত মামলাটি তদন্তের জন্য নবীগঞ্জ থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়। পুলিশ তদন্ত শেষে ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দিলে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা ইস্যু করা হয়।

দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই কামাল আহমদ ও এএসআই আবিদ হাসানের নেতৃত্বে একদল পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছে নবীগঞ্জ থানা পুলিশ।