Bangladesh Khulna

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় ছাত্রদল সভাপতি গ্রেফতার

যশোরের চৌগাছায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় ছাত্রদল সভাপতিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেলে উপজেলা পরিষদ এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। গ্রেফতাররা হলেন- চৌগাছা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি উজ্জ্বল হোসেন, তার বন্ধু পৌর এলাকার শিমুল ও আল-আমিন।

জানা গেছে, রোববার বিকেলে ওই স্কুলছাত্রী তার চাচাতো বোন ও এক বন্ধুকে নিয়ে চৌগাছা বাজারে যায়। এক পর্যায়ে তার চাচাতো বোন কেনাকাটা করতে গেলে সে তার বন্ধুর সঙ্গে পার্শ্ববর্তী একটি স্কুলমাঠে বসে গল্প করছিল। ওই সময় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রদল সভাপতি উজ্জল হোসেন, তার বন্ধু সানি, শিমুল ও আল-আমিন এসে ওই ছাত্রীর বন্ধুকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়। এরপর তারা মেয়েটিকে আল-আমিনের বাড়িতে তুলে নিয়ে ধর্ষণ করে। ওই সময় ধর্ষণের শিকার ছাত্রীর চিৎকারে স্থানীয়রা ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে।

রায়হান হত্যার মামলার তদন্ত কর্মকর্তা বদল

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ছাত্রীকে উদ্ধার করে চৌগাছা উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওইদিন সন্ধ্যায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে।

চৌগাছা থানার এসআই শরিফুল ইসলাম জানান, ধর্ষণের শিকার ছাত্রী ও স্থানীয়দের দেয়া তথ্যে ৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি উজ্জ্বল, তার বন্ধু শিমুল ও আল-আমিনকে আটক করা হয়েছে। সানি নামে আরেকজন পলাতক রয়েছে। তারা সবাই পৌর এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।