Bollywood বিনোদন

নিকের জন্য করওয়া চৌথে পালন করলেন প্রিয়াংকা,ছবি ভাইরাল

প্রবাসে স্বামীর সঙ্গে থাকলেও দেশীয় ঐতিহ্য ভোলেননি বলিউড ডিভা প্রিয়াংকা চোপড়া। তাইতো যুক্তরাষ্ট্র থেকেই চাঁদ দেখে স্বামী নিক জোনাসের হাতে উপোস ভঙ্গ করলেন এই প্রতিভাবান অভিনেত্রী। পালন করলেন করওয়া চৌথ। ২০১৮-র ডিসেম্বরে নিকের সঙ্গে বিয়ে হয় তার। এ নিয়ে দ্বিতীয়বার করওয়া চৌথ পালন করলেন তিনি। মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জলসে এই সেলেব্রিটি দম্পতির বাস। গতকাল করওয়া চৌথ পালনের পরেই সেই আবেগমথিত ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন অভিনেত্রী। স্বামী নিক জোনাসের সুস্থতা কামনা করেই এই করওয়া চৌথ পালন প্রিয়াংকার। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, “নিক জোনাস তোমায় ভালবাসি।”

ছবিতে নুডল স্ট্র্যাপ ব্লাউজের সঙ্গে লাল রঙের শাড়ি পরেছেন প্রিয়াংকা। বলিউড মুভির রোম্যান্টিক কাপলের পোজে ছবি তুলে তা পোস্ট করেছেন। অ্যামাজন প্রাইমের জন্যে একটি ড্যান্স সো তৈরি করেছেন নিক প্রিয়াংকা জুটি। মূলত ভারতীয় সংগীতকে বেস করেই তা তৈরি হচ্ছে।

গৌরিকে ভাবি বলে সম্বোধন করেন শাহরুখ খান!

ভারতীয় বিয়ের যে সংগীত পরম্পরা তাই দেখানো হবে এই শোয়ে। নিজেদের বিয়ের সংগীত খুব ভালো লেগেছিল এই কাপলের। সেই থেকেই অনুপ্রেরণা নিয়ে এমন শো তৈরির ভাবনা চিন্তা শুরু করেন দুজনে। কাজ অনেকটা এগোলেও এখনই তা রিলিজ হবে না। কারণ মহামারী করোনার কারণে সব শুটিং সম্পূর্ণ হয়নি।

এবার প্রিয়াংকাকে দেখা যাবে, নেটফ্লিক্স ফিল্ম ‘দ্য হোয়াইট টাইগারে’। দ্য মেট্রিক্স ৪-এও অভিনয় করছেন তিনি। কেলিন ডিওনের সঙ্গে তাকে খুব শিগগির কাজ করতে দেখা যাবে টেক্সট ফ্র ইউ-র সেটে।