Bangladesh

বাগেরহাটের রামপালে গণপ্রতিনিধিত্ব আদেশ বিষয়ে মানববন্ধন

শেখ সাগর আহমেদ, বাগেরহাট জেলা প্রতিনিধি : বাগেরহাট জেলার রামপাল উপজেলার গণপ্রতিনিধিত্ব আদেশ বিষয়ে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় রামপাল সদরের মসজিদের সামনে অপরাজিতার ব্যানারে নারীর রাজনৈতিক ক্ষমতায়নের জন্য নির্বাচন কমিশন কর্তৃক রাজনৈতিক দলের সকল কমিটিতে ৩৩ শতাংশ নারীর অন্তর্ভুক্ত নিশ্চিত করতে সময়সীমা বেঁধে দেওয়ার দাবীতে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
পার্থ প্রতীম ঠাকুরের সঞ্চালনায় এ সময় উপস্থিত বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নারীনেত্রী হোসনেয়ারা মিলি, রামপাল উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি ও ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন শেখ, সাবেক অধ্যক্ষ আ. আলী, প্রেসক্লাব রামপাল এর সভাপতি এমএ সবুর রানা, জান্নাতুল ফেরদৌস, অশেষ রায় পল্টু, গায়ত্রী বিশ্বাস, মহিলা ইউপি সদস্য জোসনা খাতুন, মহিলা ইউপি সদস্য অনামিকা মন্ডল, ছবি রানী মন্ডল প্রমুখ। মানববন্ধনে বক্তারা নির্বাচন কমিশনের আরপিও সংশোধন করে সকল প্রকার নির্বাচনে ৩৩ ভাগ আসনে নারী আসন নিশ্চিত করার দাবী জানান।
পরে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, বিএনপি, জাতীয় পার্টির সভাপতি হাওলাদার কবির নুরুল ইসলাম, ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি ও রামপাল উপজেলা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন শেখ এর নিকট স্মারকলিপি প্রদান করে।