Bangladesh Khulna

সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির উদ্যোগে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান

 

সোহরাব হোসেন, সাতক্ষীরা প্রতিনিধিঃ -আজ বৃহস্পতিবার বেলা ৩ ঘটিকায় সাতহ্মীরা পৌরসভার ৬ নং ওয়ার্ড কুখরালি দহ্মীন পাড়ায় সাতহ্মীরা জেলা ভূমিহীন সমিতির সাবেক সভানেত্রী মৃত ছাবেরা খাতুন এর ২য় মৃত্যুবাষিক উপলক্ষে স্বরণসভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত স্বরণসভা ও দোয়া অনুষ্ঠানে সাতহ্মীরা জেলা ভূমিহীন সমিতির সভাপতি মোহাম্মদ কাওছার আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাতহ্মীরা জেলা ভূমিহীন সমিতির সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ। সাতহ্মীরা জেলা ভূমিহীন সমিতির সাংগঠনিক সম্পাদক মোমিন হাওলাদার। সহকারী সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ( টুটুল) দপ্তর সম্পাদক বাবলু হোসেন, ধর্ম সম্পাদক ডাঃ শাহিন, সোহরাব হোসেন, বাপ্পি, আশাশুনি ভূমিহীন সমিতির সভাপতি মিসেস মারুফা আমিরুল বক্তব্য রাখেন পৌর ভূমিহীন সমিতির সভাপতি মোহাম্মদ আশরাফুল ইসলাম, পৌর সাধারণ সম্পাদক মোহাম্মদ ফজলু সরদার,পৌর সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম শহিদ,সহ অন্যান্য ভূমিহীন নেতৃবৃন্দ। বক্তারা তাদের গুরুত্বপূর্ণ বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়শী প্রশংসা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে অসহায় ব্যক্তিদের জন্য প্রায় ৯লক্ষ গৃহ নির্মাণ করে দেওয়ার প্রকল্প গ্রহণ করেছেন। যা বাংলাদেশের ইতিহাসে একটি স্মরণীয় সিদ্ধান্ত। তিনি ১৯৯৮ সালে সাতক্ষীরায় এসে খাস জমি ভূমিহীন মধ্যে বন্দোবস্ত দেওয়ার প্রতিশ্রুতি দেন। সে মোতাবেক অংশিক দেওয়া হলেও কতিপয় আমলাদের কারণে তারা পুরোপুরি বাস্তবায়ন করা হয়নি। অবিলম্বে তা বাস্তবায়নের দাবি জানান।

পরিশেষে দোয়া করান হাফেজ মাওলানা জাকির হোসেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা ভূমিহীন সমিতির সাংগঠনিক সম্পাদক মোমিন হাওলাদার।