Bangladesh

সেজু হত্যার ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

আলী জাবেদ মান্না, নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে চাঞ্চল্যকর অটোরিক্সা চালক গুজাখাইড় গ্রামের সাহিদ উল্লাহ’র পুত্র আবেদ উল্লাহ সেজু হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী (৫ নভেম্বর ) বৃহস্পতিবার বিকেলে নবীগঞ্জ উপজেলার ৮নং সদর ইউনিয়নের গুজাখাইড় গ্রামে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন, নবীগঞ্জ পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান। মানববন্ধনে বক্তব্য রাখেন,ইউপি সদস্য আবু ইউসুফ, নজরুল ইসলাম, সাবেক ইউপি সদস্য জিল্লুর রহমান, মাওঃ আফজল খাঁন হাবিব,মাওঃ আব্দাল মিয়া,মোঃ জাকির চৌধুরী, মাসুদ আহমেদ, সিহাব আহমেদ, ময়না মিয়া,রোমান খাঁ, আব্দুল মালিক প্রমুখ।

নুরদের গ্রেফতারের দাবিতে ঢাবিতে শিক্ষার্থীর ৭২ ঘন্টার আল্টিমেটাম 

নিহত সেজুর বাবা বলেন,আমার ছেলেকে যারা নির্মম ভাবে হত্যা করেছে তাদের কে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূল শাস্তি ও ফাঁসির দাবি জানান। মানববন্ধনে বক্তৃতারা বলেন,নিহত আবেদ উল্লাহ সেজু হত্যায় জড়িত সুয়েব আহমেদ সহ গড ফাদারদের দ্রুত আইনের আওতায় এনে খুনীদের ফাঁসির দাবি করেন এলাকাবাসী প্রসঙ্গত ,গত (২৪ অক্টোবর) শনিবার রাত ৯ টায় সময় ব্যাটারিচালিত অটোরিক্সা চালানো অবস্থায় নিখোঁজ হয় ওই যুবক।

গত ২৭ অক্টোবর হবিগঞ্জ রোডের পূর্ব তিমির পুর এমআরসি ব্রিক ফিল্ড সংলগ্ন এলাকা থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।