Asia আন্তর্জাতিক

৩ জনকে বিয়ে করে স্বর্ণালঙ্কার নিয়ে নারী উধাও

একজন নয় দুইজন নয় তিনজনকে বিয়ে করে স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেছেন এক নারী। তবে শেষ রক্ষা হয়নি। প্রথম স্বামীর অভিযোগের ভিত্তিতে ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতের নাসিকে এই ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।বিজয়া অম্রুতে নামের ২৭ বছর বয়সী ওই নারী আওরঙ্গাবাদের মুকুন্দওয়াড়ির বাসিন্দা।

সম্প্রতি নাসিকের সিন্নরের বাসিন্দা যোগেশ শিরসাথ নামে এক ব্যক্তি পুলিশের কাছে অভিযোগ করেন, তার স্ত্রী বিয়ের ১৫ দিনের মাথায় সোনার গয়না ও অন্যান্য জিনিস নিয়ে পালিয়ে গেছেন। এমনকি তিনি আরও কয়েক জন পুরুষের সঙ্গে এমন কাণ্ড ঘটিয়েছেন। 

যুক্তরাষ্ট্রের নির্বাচনে ইতিহাস গড়া প্রার্থীরা

ওই নারী প্রথমে যোগেশকে বিয়ে করেন। বিয়ের পনেরো দিনের মধ্যে যোগেশের বাড়ি থেকে জিনিসপত্র সহ উধাও হয়ে যান তিনি। এর পর স্ত্রীর খোঁজ শুরু করেন যোগেশ।খোঁজার এক পর্যায়ে তিনি জানতে পারেন, আরও দুই ব্যক্তির সঙ্গে বিজয়া এমন কাজ করেছেন। তাকেও প্রতারণা করে সোনার গয়না নিয়ে পালিয়েছেন বিজয়া। এর পরই পুলিশে অভিযোগ করেন তিনি।

ওই ব্যক্তির অভিযোগের পরেই তদন্তে নামে পুলিশ। জানতে পারে, যোগেশের পর রাওগড়ের সন্দীপ দারাডে নামে এক ব্যক্তিকেও বিয়ে করেন বিজয়া। তার পর আরও এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়। পরের দু’ বারও একই ঘটনার পুনরাবৃত্তি হয়। গত শনিবার বিজয়ার সন্ধান মেলে এবং গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে। সূত্র: আনন্দবাজার।