Bollywood বিনোদন

পর্ন ভিডিও ধারণ মামলায় পুনম পান্ডের জামিন

পর্ন ভিডিও ধারণা মামলায় জামিন পেয়েছেন বলিউড মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে ও তার স্বামী স্যাম বোম্বে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ২০ হাজার রুপি বন্ডের বিনিময়ে তাদের জামিন মঞ্জুর করেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। ইন্ডিয়া ডটকম এই তথ্য জানিয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালে ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্ট থেকে পুনম ও তার স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ।

পুত্রসন্তানের মা হলেন শার্লিন ফারজানা

পুনমের বিরুদ্ধে অভিযোগ, সরকারি সম্পত্তি গোয়ার চাপোলি ধামে পর্ন ভিডিও ধারণ করেছেন তিনি। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ভিডিওটির টিজার প্রকাশ করেছিলেন পুনম। পরবর্তী সময়ে তা ভাইরাল হয়। এরপর এটি নিয়ে অনেকেই আপত্তি করেন। গোয়ার কঙ্কনা থানায় স্থানীয় ওয়াটার রিসোর্স ডিপার্টমেন্ট ও দ্য ওম্যান উইং অব গোয়া ফরোয়ার্ড পার্টির পক্ষ থেকে মামলা দায়ের হয়। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩, ২৯৪ এবং ৪৪৭ ধারায় মামলা হয়েছে।

এদিকে এই ঘটনায় কঙ্কনা পিআই তুকারাম চাবনসহ সাতজনকে বরখাস্ত করেছে গোয়া ওয়াটার রিসোর্স ডিপার্টমেন্ট।

জামিন পেলেও পুনম ও তার স্বামী এখনই গোয়া ছাড়াতে পারবেন না। আাগমী ছয় দিন তাদের থানায় গিয়ে হাজিরা দিতে হবে বলে জানা গেছে।

উল্টাপাল্টা কীর্তি ঘটিয়ে বহুবার সমালোচনার মুখে পড়তে হয়েছে ‘নাশা’ তারকা পুনম পান্ডেকে। সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা ছবি ও ভিডিও পোস্ট করে প্রায়ই বিতর্কের ঝড় তুলেছেন ২৯ বছর বয়সী এ মডেল ও বলিউডের অভিনেত্রী। এবার লকডাউনে ‘অর্ধনগ্ন’ অবস্থায় সৈকতে ভিডিও ধারণ করার সময় পুলিশের হাতে আটক হলেন এই তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস সূত্রে জানা গেছে, গত বুধবার গোয়া ফরোয়ার্ড পার্টির নারী শাখার পক্ষে রাজ্যের সমুদ্রসৈকত এলাকা ও সংরক্ষিত বাঁধে অশালীন অবস্থায় ভিডিও ধারণের জন্য ক্যানাক্যানো পুলিশ পুনম পান্ডের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করে। বৃহস্পতিবার এই অভিনেত্রীকে আটক করেছে গোয়া পুলিশ। পিটিআইকে এ খবর নিশ্চিত করেছেন গোয়ার এসপি (দক্ষিণ) পঙ্কজ কুমার সিং। তিনি বলেন, জেরা করার জন্য পুনম পান্ডেকে আটক করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় পুনম। নিজের ওয়েবসাইটের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিতই ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। পুনমের তারকাখ্যাতি পাওয়ার পেছনে বড় ভূমিকা রেখেছে এ মাধ্যম। বিশেষ করে ফেসবুকে তাঁর সক্রিয় উপস্থিতি চোখে পড়ার মতো। ফেসবুকে তাঁর অনুসারীর সংখ্যা ২০ লাখের বেশি। পুনমের ফেসবুক পেজে আপত্তিকর ছবি ও ভিডিওর জন্য বহু অভিযোগও পেয়েছে ফেসবুক কর্তৃপক্ষ। সম্ভবত এ কারণেই সম্প্রতি পুনমের ফেসবুক পেজটি নিষ্ক্রিয় করেছে তারা। পরে ইনস্টাগ্রামে কর্মকাণ্ড শুরু করেছেন পুনম।