বিনোদন

Pammi Multimedia কম সময়ে দর্শকদের ভালোবাসায় সিক্ত দেশের অন্যতম Music Company ও Multimedia Production

Pammi Multimedia কম সময়ে দর্শকদের ভালোবাসায় সিক্ত দেশের অন্যতম Music Company ও Multimedia Production।Pammi Multimedia The Biggest Music Company and Multimedia Production of Bangladesh। তোর মন পাড়ায় গান দিয়ে শুরু যার youtube view ১০০ মিলিয়ন এর দ্বারপ্রান্তে করা নাড়ছে |যেখানে আমাদের দেশের উঠতি বয়সের  ছেলে মেয়েরা পশ্চিমাগান শুনে ।বলা বাহুল্য Pammi Multimedia দ্বারা এখন বাংলা গানে নতুন উথান শুরু হতে যাচ্ছে।

Pammi Multimedia এর যাএা শুরু ১০ জুন ২০১৮ সালে। যার হাত দিয়ে এই স্বল্প সময়ে দেশের সেরা music company হয়েছে উনার নাম S.M Pablu. তিনি একজন সফল বাংলাদেশী প্রবাসী।আমেরিকার নিউজারসিতে বসবাসরত পরিবার পরিজনসহ । তিনি সিলেট জেলায় জন্মগ্রহন করেন। ছোট বেলায় বাবা-মা সাথে আমেরিকা নিবসী হন।তিনি একজন সফল ব্যবসায়ী। তিনি একজন সুরকার, Pammi Multimedia র চেয়ারম্যান ও দৈনিক আস্থা পএিকার  প্রধান সম্পাদক ।Tor mon paray গানটি গেয়েছেন মাহাদি সুলতান ও লেখক ও সুরকার জিসান খান শুভ। মিউজিক করেছেন অয়ন চাকলাদার।এবং গানটির ভিডিও করেছেন তরুন নির্মাতা সাইফুল ইসলাম রোমান।মডেল হিসেবে ছিলেন রাসেল খান ও শাকিলা পারভিন।গানের পর পর ভিন্ন ভাবে অনেক মিউজিক ভিডিও হয়েছে। এ পর্যন্ত ৩২ টি অধিক গান বিভিন্ন শিল্পীর সুরে Pammi Multimedia থেকে প্রকাশ হয়েছে।

এছাড়া গত সেপ্টম্বরে Mahdi Sultan এর কথা এবং সুরে অয়ন চাকলাদারের কন্ঠে গাওয়া – কতজনকে চাও? গানটি youtube এ রিলিজ হয়েছে।

এ ব্যাপারে অয়ন চাকলাদার বলেন গানটি মাহদি সুলতানের কাছ থেকে অনেকটা জোর করে কেড়ে নিয়েছিলাম ভালো লেগেছিল বলে ।

এছাড়া এস. এম পাবলু পরিচালিত গত সেপ্টম্বরের আরেকটি গান youtube এ প্রকাশ পায় কত জনকে চাও। কত জনকে চাও গানটি গেয়েছেন অয়ন চাকলাদার ও মিউজিকও দিয়েছেন অয়ন । গানটির সুরকার মাহাদি সুলতান ।ভিডিও তে ছিলেন এস.কে হৃদয় ,ইশরাত বৃষ্টি ও রোহান আপন।কম সময়ে দর্শকদের ভালোবাসায় সিক্ত Pammi Multimedia দেশের অন্যতম Music Company ও Multimedia Production।

 

Dhallywood শুটিংয়ে অংশ নেয়ার আগেই একি বললেন নায়িকা পরীমনি

গত সপ্তাহে রিলিজ হয়েছে তুই একটা ঝাল মরিচ pammi Multimedia এর ব্যানারে। পাম্মি মাল্টিমিডিয়ার কর্ণদার শাহজাহান মিয়া পাবলো বলেন সামনের দিকে আরো ভালো কিছু পাবেন সবার ভালোবাসায় আরো অনেকদূর নিয়ে যেতে চান |

ইফতেখার/আ