আইন-আদালত

অস্ত্র ও মাদক মামলায় এসআই জলিলের বিচার শুরু

অস্ত্র ও মাদক মামলায় এসআই জলিলের বিচার শুরু। রাজধানীর দারুস সালাম থানার সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিস থেকে মাদক ও অস্ত্র উদ্ধারের মামলায় গ্রেফতার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আ. জলিল মাতব্বরের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। অভিযোগ গঠনের ফলে দুই মামলায় আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

রোববার (৮ নভেম্বর) ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলম তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে আগামী ৮ ডিসেম্বর সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেন। এদিন কারাগারে থাকা জলিল মাতব্বরকে আদালতে হাজির করা হয়।

গত ১৯ ফেব্রুয়ারি দারুস সালাম থানা এলাকা থেকে জলিল মাতব্বরকে আটক করা হয়। তিনি নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে গোপালগঞ্জে বদলি করা হয়।

জানা যায়, এসআই আবদুল জলিল মাতব্বর তার বিভিন্ন জিনিসপত্র কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গোপালগঞ্জের উদ্দেশ্যে পাঠিয়েছিলেন। পার্সেলটি দারুস সালাম কুরিয়ার সার্ভিসের অফিসে থাকার সময় তা থেকে মাদকের গন্ধ ছড়াতে থাকে। ভেতরে নিষিদ্ধ সামগ্রী থাকতে পারে বলে সন্দেহ হওয়ায় কুরিয়ার কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। দারুস সালাম থানা পুলিশ গিয়ে পার্সেল খুলে ৫ হাজার ২৮৯ পিস ইয়াবা, এক কেজি ৩০০ গ্রাম গাঁজা, ৪০ দশমিক ৭৫ গ্রাম হেরোইন, ৯ ক্যান বিয়ার, ৯৮৮ পিস ইয়াবাসদৃশ সাবলেট এবং ২৭ রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও একটি পিস্তল উদ্ধার করে।

ওই দিনই তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দারুস সালাম থানায় পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) দুলাল হোসেন দুটি মামলা করেন। দারুস সালাম থানার উপ-পরিদর্শক (নিরস্ত্র) নজরুল ইসলাম অস্ত্র মামলায় ২২ মার্চ ও ৯ জুলাই মাদক মামলায় আদালতে চার্জশিট দাখিল করেন।

বাগেরহাটে মাদরাসাছাত্রীকে ধর্ষণ: মাদরাসা সুপারের যাবজ্জীবন

ঢাবি ছাত্রী ধর্ষণ: সেই ধর্ষক মজনুর বিরুদ্ধে সাক্ষ্য শেষ

আঠারশ’ বিচারক সাড়ে ১৬ কোটি মানুষের বিচারে

দৈনিক আস্থার সাংবাদিক শেখ সাগরকে বেধড়ক মারধর

ফলাফল প্রত্যাখ্যান, আইনি লড়াইয়ের ঘোষণা ট্রাম্পের

Usa election এ ঈমান জোদেহ ফিলিস্তিনি নারীর জয়

জর্জিয়ায় নির্বাচনের আংশিক ভোট পুনঃগণনার ঘোষণা

বাইডেনের এগিয়ে থাকার খুশিতে গৌরনদীতে ভূরিভোজ

বিজয়ের খুব কাছে বাইডেন, জোরদার হলো নিরাপত্তা

বাইডেনের সম্ভাব্য জয় ভুয়া দাবি ট্রাম্পের

ধৈর্য ধরতে বললেন বাইডেন,কারচুপির অভিযোগ ট্রাম্পের

ট্রাম্পকে ছাড়িয়ে জর্জিয়ায় এগিয়ে গেলেন বাইডেন

ট্রাম্পের মিথ্যা ভাষণ, সম্প্রচার বন্ধ আমেরিকার চ্যানেলের

ট্রাম্পের প্রতিরক্ষামন্ত্রীর পদত্যাগ