Bollywood বিনোদন

কাজলের Honeymoon পানির নিচে

কাজলের Honeymoon : হাস্যোজ্জ্বল কাজলের পরনে লাল রঙের পোশাক। চোখে রোদ চমশা। মাথায় হ্যাট। চোখ-মুখে ঠিকরে পড়ছে আনন্দের আভা। উচ্ছল কাজলকে জড়িয়ে ধরে আছেন তার বর গৌতম কিচলু। তাদের পেছনে স্বচ্ছ নীল জলরাশি। আর তাতেই নেমেছে উদার নীল আকাশ! পানির নিচে কাজলের Honeymoon ।

একটি স্থিরচিত্রে এভাবে ফ্রেমবন্দি হয়েছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী কাজল আগরওয়াল। রোববার (৮ নভেম্বর) সন্ধ্যায় কাজল তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কয়েকটি ছবি পোস্ট করেছেন। যা এখন নেট দুনিয়ায় ভাইরাল। ছবিটি পোস্ট করার এক ঘণ্টার মধ্যে লাইক পড়ে ৪ লাখের বেশি।

সঙ্গে রাখা প্রয়োজনীয় কিছু জিনিসের ছবি পোস্ট করেছেন কাজল

মূলত এসব ছবি কাজল-গৌতমের মধুচন্দ্রিমার। গত ৩০ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েছেন এই নব দম্পতি। কিন্তু কবে-কোথায় মধুচন্দ্রিমায় যাবেন তা গোপন রেখেছিলেন তারা। অবশেষে ছবি পোস্ট করে জানান দিলেন নিজেদের অবস্থান।

সাগরের নিচে প্রথম বিলাসবহুল আবাসিক হোটেল নির্মাণ করেছে মালদ্বীপ। কনরাড মালদ্বীপ রাঙালি নামের একটি দ্বীপে পানির নিচে এই হোটেলটি অবস্থিত। হোটেলটির অবস্থান ভারত মহাসাগরের ১৬ ফুট পানির নিচে। মধুচন্দ্রিমায় সেখানেই গিয়েছেন কাজল-গৌতম।

এবার একসঙ্গে শাহরুখ-আমির, অপেক্ষা বাজিমাতের

বীচে বসে তোলা একটি ছবি পোস্ট করে কাজল ক্যাপশন দিয়েছেন—‘সৈকত আমার প্রয়োজন।’ স্বাভাবিকভাবে ধারণা করা যায়, দারুণ সময় উপভোগ করছেন কাজল-গৌতম।

কাজল ও গৌতম কিচলু

মধুচন্দ্রিমার উদ্দেশ্যে কাজল কবে ভারত ছেড়েছেন তা জানা যায়নি। কিংবা কবে নাগাদ দেশে ফিরবেন সে বিষয়েও কিছু বলেননি এই অভিনেত্রী। বহুবার বহুজনের সঙ্গে অভিনেত্রী কাজলের নাম জড়িয়েছে, গুঞ্জন উড়েছে—প্রেম করছেন তারা। কিন্তু গৌতমের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন কাজল। আর সর্বশেষ গৌতমের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই নায়িকা। মহামারি করোনার কারণে দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই জুটি। তবে জাঁকজমকপূর্ণ বিয়ের সব রকম আয়োজনই ছিল।

সাগরের নিচে প্রথম বিলাসবহুল আবাসিক হোটেল

কাজলের বর গৌতম কিচলু পেশায় ইন্টেরিয়র ডিজাইনার ও একজন উদ্যাক্তা। তার প্রতিষ্ঠানের নাম ‘ডিসসার্ন লিভিং’। কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কোমালি’। তামিল ভাষার এ সিনেমা গত বছরের ১৫ আগস্ট মুক্তি পায়। বর্তমানে তেলেগু ভাষার দুটি, তামিল ভাষার তিনটি ও হিন্দি ভাষার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।