Bangladesh Dhaka

শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ বিরাজ করছে: হাবিব হাসান

শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ বিরাজ করছে । ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান বলেছেন, আমরা শান্তিপূর্ণভাবে গণসংযোগ করছি। এলাকায় শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। ঢাকা-১৮ আসন আওয়ামী লীগের ঘাঁটি ছিল, আছে এবং থাকবে। এ এলাকায় পানি নিষ্কাশন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, অলিগলির সড়কগুলো প্রশস্তকরণ ও মেরামত করা হবে।

সোমবার সকালে দক্ষিণখানের ৫০নং ওয়ার্ডের দেওয়ান সিটি মেম্বার বাড়ি কাউন্সিলর অফিসের সামনে থেকে গণসংযোগ শুরু করেন হাবিব হাসান। এ সময় তিনি আরও বলেন, কয়েকদিন ধরে আমরা যেসব এলাকায় গণসংযোগে গিয়েছি প্রত্যেকটি এলাকায় সাধারণ জনগণের মাঝে বিপুল উৎসাহ-উদ্দীপনা দেখেছি। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সেজন্য জনগণ নৌকা মার্কায় ভোট দিতে উন্মুখ হয়ে আছেন। ১২ নভেম্বর নির্বাচনে আমরা শেখ হাসিনাকে ঢাকা-১৮ আসনটি উপহার দিতে পারব। 

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান বলেন, বাংলাদেশ আজ বিশ্বদরবারে উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ ও বলিষ্ঠ নেতৃত্বে ভিশন ২০৪১ এর দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। 

২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে একটি উন্নত, সমৃদ্ধ ও জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা। তিনি আরও বলেন, আমাদের দলীয় নেতারা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন। আমরা আশা করি, ১২ নভেম্বর বিপুল ভোটারের উপস্থিতিতে একটি অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হবে। 

বিএনপির সংস্কৃতি ষড়যন্ত্র আর মিথ্যাচার: ওবায়দুল কাদের

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি বলেন, বিএনপি প্রার্থীর ভাড়াটে সন্ত্রাসীরা নির্বাচনী এলাকায় ভীতিকর পরিবেশ সৃষ্টির চেষ্টা করছে। সাধারণ জনগণ যাতে নির্বাচনের দিন ভোটকেন্দ্রে হাজির না হয়, সেজন্য তারা গুজব ছড়াচ্ছেন।

তিনি আরও বলেন, ১২ নভেম্বর নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত জেনে বিএনপি নির্বাচনী পরিবেশ নষ্টের পাঁয়তারা করছে। ঢাকা মহানগরের সর্বস্তরের নেতারা সব ধরনের ষড়যন্ত্র মোকাবেলা করতে সর্বদা সচেষ্ট রয়েছে। বিপুল ভোটের ব্যবধানে ঢাকা-১৮ আসনে নৌকা মার্কা বিজয় অর্জন করবে।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সহপ্রচার সম্পাদক আজিজুল হক রানা, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ নেতা প্রলয় সমদ্দার বাপ্পি, আবদুল আউয়াল শেখ, দক্ষিণখান থানা আওয়ামী লীগের সভাপতি আবু হানিফ ও সাধারণ সম্পাদক মাসুদুজ্জমান মিঠু, ৫০নং ওয়ার্ডের কাউন্সিলর ডিএম শামীম, সাবেক ছাত্রলীগ নেতা প্রদীপ কুমার গুহসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। হাবিব পরে নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ চালান।