Bollywood বিনোদন

শ্রুতি হাসান স্কুলজীবনে ছদ্মনাম ব্যবহার করতেন

তার কাছে সুযোগ নিজেই এসেছিল। সুযোগের জন্য দরজার দরজার ঘুরতে হয়নি তাকে। প্রথম সিনেমার আগে নিজেই ফিরিয়ে দিয়েছেন বহু সিনেমা। সেরা নায়িকার দৌড়েও নামেননি এ অভিনেত্রী। তিনি বলিউডের শ্রুতি হাসান । অভিনেতা কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান । বলিউডের স্টারকিড হিসেবে যাদের পরিচিতি তাদের মধ্যে শ্রুতি হাসান ও একজন। যদিও নিজেকে স্টারকিড হিসেবে চেনাতে চাননি শ্রুতি হাসান । স্কুলজীবনে ছদ্মনাম ব্যবহার করতেন । এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যমে সূত্রে।

Shruti Hassan New Hot song 2017 - Shruti Hassan Romantic song 2017 - YouTube

বাবার পরিচালনায় ‘হে রাম’ সিনেমায় অভিনয় করে আত্মপ্রকাশ তার। নায়িকা হিসেবে প্রথম দেখা গেছে ২০০৮ সালে ‘লাক’ সিনেমায়। এতে তার বিপরীতে ছিলেন ইমরান খান। এ সিনেমার অ্যাকশন দৃশ্যের জন্য প্রচুর পরিশ্রম করতে হয়েছে শ্রুতিকে। কিন্তু এ সিনেমার মাধ্যমে নজর কাড়তে ব্যর্থ হন। তার কারণ, পর্দায় তিনি সাবলীল অভিনয় করতে পারেননি। তবে নিজের দ্বিতীয় সিনেমা ‘দিল তো বচ্চা হ্যায় জি’-তে অভিনয় করে বক্স অফিসে সাফল্য পান শ্রুতি। হিন্দির পাশাপাশি দক্ষিণ ভারতের সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি।

‘সুপারওম্যান’ বাংলাদেশের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

জানা গেছে, ৮টি ভাষায় কথা বলতে পারেন শ্রুতি। মাত্র ৬ বছর বয়সে প্লেব্যাক করেছিলেন তিনি। হিন্দি ও তামিল একাধিক সিনেমায় প্লেব্যাক করেছেন এ স্টারকিড। বিভিন্ন সময় শ্রুতিকে নিয়ে একাধিক প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল বি-টাউনে। গায়ক সিদ্ধার্থ সূর্যনারায়ণ, অভিনেতা ধানুষ এবং নাগা চৈতন্যের সঙ্গেও প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল শ্রুতিকে ঘিরে। এছাড়া ক্রিকেটার সুরেশ রায়নার সঙ্গেও প্রেমের গুঞ্জন ছিল তার। বাকিগুলো স্বীকার না করলেও, থিয়েটার অভিনেতা মাইকেল কোরসেলের সঙ্গে ডেটিং করার কথা স্বীকার করেছিলেন এ নায়িকা। ইনস্টাগ্রামে দুজনের অন্তরঙ্গ ছবিও দেখা যায়।

কাজলের Honeymoon পানির নিচে

শ্রুতি হাসান ব্যাপক ফ্যাশন সচেতন। চেহারা নিয়ে দীর্ঘদিন কথা শুনতে হয়েছিল তাকে। ফলে ঘন ঘন লুক পরিবর্তন করতেও ভালোবাসেন এ নায়িকা। ট্যাটু এবং জুতার প্রতিও বাড়তি আকর্ষণ রয়েছে তার। শোনা যায়, একাধিক ট্যাটু রয়েছে শ্রুতির শরীরে। শতাধিক জুতা জোড়া রয়েছে তার। কিছুদিন আগে, নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে প্লাস্টিক সার্জারির কথাও জানিয়েছেন এ অভিনেত্রী। পোস্টে শ্রুতি উল্লেখ করেন, প্লাস্টিক সার্জারি করিয়েছেন এবং তা নিয়ে বিন্দুমাত্র লজ্জিত নন।