Bangladesh Dhaka

আব্দুর রব মুনা বিশ্বাসের আত্বীয়  দখল করলেন সরকারি জমি

আব্দুর রব মুনা বিশ্বাসের আত্বীয়  দখল করলেন সরকারি জমি
রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি  আব্দুর রব মুনা বিশ্বাস একজন সন্ত্রাসবাজ ,চাঁদাবাজ, দূর্বৃত্ত পরায়নবাজ ও সরকারি জমি দখলবাজ। আব্দুর রব মুনা বিশ্বাস পাট্টা ইউনিয়নে শালিসের নামে চাঁদাবাজি, চাউলের কার্ডে দূর্নীতি, বয়স্ক ভাতার কার্ডে দূর্নীতি, প্রসূতিকালিন কার্ডের দূর্নীতি সহ বিভিন্ন ভাবে সরকারি জমি দখল, সরকারি সম্পদ লুট,এবং নিজস্ব আত্বীয় সজন দ্বারা বিভিন্ন ভাবে দূর্নীতি করে থাকেন। পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের পুঁইজোর এ জি এম উচ্চবিদ্যালয়ের ৪৭ শতাংশ জমি মাহমুদ বিশ্বাস নামের এক সন্ত্রাসি দখল করে আছেন কয়েক বছর।
পুঁইজোর এ জি এম উচ্চবিদ্যালয়ের সভাপতি ইউনুস হোসাইন পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের ফুফাতো ভাই হওয়ার সুবাদেই এই জমি পুঁইজোর এ জি এম উচ্চবিদ্যালয়ের দখলে আনা সম্ভব হচ্ছেনা। পুঁইজোর এ জি এম উচ্চবিদ্যালয়ের সভাপতি ইউনুস হোসাইন একজন সন্ত্রাসি ও লুটবাজ তার দাদা ছিলেন একাত্তরের একজন রাজাকার।
আব্দুর রব মুনা বিশ্বাসের আত্বীয়তার সূত্র ধরেই এমন অপকর্মে লিপ্ত হয়েছেন তিনি। পুঁইজোর এ জি এম উচ্চবিদ্যালয়ের ৪৭ শতাংশ জমি দখলকারি মাহমুদ বিশ্বাস পূর্বে ছিলেন বিএনপির একজন তুখোর নাম করা সন্ত্রাস। আব্দুর রব মুনা বিশ্বাসের আত্বীয়তার সূত্র ধরেই তারা এভাবে বছরের পর বছর পুঁইজোর এ জি এম উচ্চবিদ্যালয়ের ৪৭ শতাংশ জমি দখল করে বসতবাড়ি ও আম ও লিচুর বাগান তৈরি করে মহা সুখেই দিন কাটাচ্ছেন যেন কেউ এমন অপকর্মের বাধা দেওয়ার কেউ নেই।