Bangladesh Dhaka

জনসাধারণের আস্থা রাখতে কাজ করে যাচ্ছেন ওসি (তদন্ত) মোঃ ফখরুল ইসলাম

 

আবুল কালাম আজাদ রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ জনসাধারণের আস্থা রাখতে কাজ করে যাচ্ছেন ওসি (তদন্ত) মোঃ ফখরুল ইসলাম।রাজবাড়ীর জেলার পাংশা উপজেলা জনসাধারণের আস্থা পাওয়ার জন্য পাংশা মডেল থানার ওসি (তদন্ত) মোঃ ফখরুল ইসলাম  কাজ করে যাচ্ছেন ।

তিনি (ওসি) হিসেবে যোগদান করার পর পাংশা থানা পুলিশের প্রতি আস্থা ফিরছে সাধারণ মানুষের। তার সুপরিকল্পিত কাজে পাংশা মডেল থানায় কাজের গতি ফিরেছে অনেক। ওসি(তদন্ত)মোঃ ফখরুল ইসলাম একজন মেধাবী চৌকস পুলিশ অফিসার। তার মেধা দিয়ে কাজ করে যাচ্ছেন পাংশার জনসাধারণের জন্য। তিনি সবসময় অন্যায়ের বিরুদ্ধে , এবং অন্যায়ের সাথে কোন আপোশ করেন না।

তিনি থানায় যোগদানের পর থেকেই পাংশার আইন শৃঙ্খলার ব্যপক পরিবর্তন লক্ষ করা যায়। তিনি অবৈধ অস্ত্র উদ্ধারে ব্যপক ভূমিকা পালন করছেন এবং তার সঙ্গীও ফোর্সসহ তিনি ব্যপক অভিযান পরিচালনা করেন ।আর অনেক অবৈধ অস্ত্র ও উদ্ধার করেছেন।ওসি (তদন্ত) মোঃ ফকরুল ইসলাম। তিনি বিভিন্ন মামলার অনেক আসামিদের গ্রেফতার করেন। আর যেসব আসামী গ্রেফতার হন নাই তারাও খুব তারাতাড়ি গ্রেফতার হবেন। অপরাধ অপরাধই, অপরাধী যেই হোক কেন কোন ছাড় নয়। আইন সবার জন্য সমান।

ওসি (তদন্ত) মোঃ ফখরুল ইসলাম মাদকে না বলেছেন কেউ মাদকের সাথে জড়িয়ে গেলে কাউকে ছাড় দিবেন নয়। তিনি। মাদকের বিরুদ্ধে চলো যাই যুদ্ধে এই মূলনীতিতে,সোচ্চার, তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন সকলকে মাদকের বিরুদ্ধে অবস্থান নেওয়ার জন্য আহব্বান জানান।

আরও পড়ুন ঃদেশসেরা প্রধান শিক্ষক নির্বাচিত হলেন রাজবাড়ীর শহিদুল

এবং পাংশা থানার প্রতিটা ইউনিয়ন মাদকের অবস্থান নিশ্চিত করে অভিযান পরিচালনা করা হবে মাদক ক্রেতা বিক্রেতা কেউই রেহায় পাবে না। যারা মাদক সেবন করে তাদের ও আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি মাদকের বিরুদ্ধে ও উদ্ধারে নিয়মিত অভিযান পরিচালা করছেন । এবং এ অভিযান সবসময় অব্যহত থাকবে বলে তিনি জানান।

তিনি কোন অন্যায়কে প্রশ্রায় দিবেন না। তিনি এব্যপারে কারো সাথে আপোশ করবেন না। এতে পাংশা উপজেলার সর্বসাধারণের সহোযোগিতা ও আস্থা দরকার। ওসি (তদন্ত) মোঃ ফখরুল ইসলাম জানান, তিনি সকলের সহযোগিতা নিয়ে কাজ করতে চান। তাকে সর্বস্তরের মানুষ সহযোগিতা করবে বলে তিনি বিশ্বাস করেন।