Bollywood বিনোদন

উর্বশী রাউটেলা এবার হিরা ও সোনার পোশাকে (ভিডিও)

উর্বশী রাউটেলা এবার হিরা ও সোনার পোশাকে (ভিডিও)।

উর্বশী রাউটেলা বলিউড এর  জনপ্রিয় মডেল।উর্বশী বেশকিছু আইটেম সং করেছেন। আবার অভিনয়ও করেছেন।বলিউডের জনপ্রিয় মডেল উর্বশী রাউটেলা। তিনি বেশকিছু আইটেম গান করেছেন। আবার বলিউডে অভিনয়ও করেছেন।
কয়েক দিন আগেই উর্বশীকে দেখা গিয়েছিল আরবে উড়ে যেতে। সেখান থেকে শেখেদের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি। এক শেখ আবার নিজের পোষা সিংহ ছানার নামও রেখেছেন উর্বশী।

সেই ছানাকে কোলে নিয়ে ভিডিও শেয়ার করেছিলেন উর্বশী। সবাই প্রশ্ন করেছিলেন সেখানে কেন গিয়েছেন তিনি? শেখেদের সঙ্গেই কি তবে ঘর বাঁধবেন! এমন প্রশ্নও উঠেছে।

তবে না এসব কিছুই না। উর্বশী গিয়েছিলেন আরব কাউন্সিলের ফ্যাশন শোতে। সেখানে রানি ক্লিওপেট্রা সেজেছিলেন তিনি। হিরা ও সোনা দিয়ে তৈরি তার গোটা পোশাক। একেবারে সোনায় মুড়ে দেয়া হয়েছে তাকে।

আসছে ‘টাইগার থ্রি’, অভিনয়ে সালমান-ক্যাটরিনা

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন উর্বশী নিজেই। তিনি ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানেই ভিডিও পোস্ট করলেন উর্বশী। যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। নেটিজেনরা অনেকে সমালোচনাও করেছেন উর্বশীর।উর্বশী রাউতেলা এবার হিরা ও সোনার পোশাকে ।(ভিডিও) ভিডিওটি দেখতে নিচে লিংকে যান

আরও পড়ুন

তুমি এমন গান গাও যে সকলেই ঝিমিয়ে পরে,অরিজিৎকে সালমান

সালমান খান বরাবরই মুখে যা আসে তাই বলে থাকেন। বলিউডের ভাইয়ের মুখে মুখে কথা বলার সাহস সচারচর কেউ দেখায় না। কিন্তু সালমান ইদানিং কম বেশি নিজের রাগ খুব একটা চেপে রাখতে পারেন না।

এই নিয়ে একাধিকবার বিতর্কের জড়িয়ে পড়েন ভাইজান। কখনও ফোন কেড়ে, কখনও আবার সাংবাদিকদের ওপর রাগ দেখিয়ে… তবে অরিজিৎ সিং-এর সঙ্গে বিষয়টা ছিল পুরোটাই তাৎক্ষণিক।

সালমান খানের সঙ্গে টক্কর খুব মানুষই নিয়ে থাকেন। তবে তা নিয়ে খুব একটা মাথা ব্যাথা নেই অরিজিতের। তা প্রমাণ হয়েছিল ফিল্ম ফেয়ারের স্টেজেতেই। যেখানে প্রথম অরিজিৎ সিং পুরষ্কার পান ও তাঁকে ডেকে পাঠান সালমান ।

অনুষ্ঠানের সঞ্চালনার ভার ছিল সালমান খানের কাঁধে। তিনি ডেকে নিয়েছিলেন অরিজিৎকে। কিন্তু অরিজিৎ-এর সেখানে পৌঁচ্ছতে দেরি হয়ে গিয়েছিল।

সালমান জানতে চাইলে অরিজিৎ সপাট উত্তর দিয়েছিলেন, আপনি এমন সঞ্চালনা করছেন, যে সকলেই ঘুমিয়ে পড়ছেন।

সালমানও পাল্টা উত্তর ছুঁড়ে দিয়ে জানান, তুমি গানই এমন গাও যে মানুষ ঘুমিয়ে পড়তে বাধ্য। কিন্তু তাতে বিন্দু মাত্র বিচলিত হননি অরিজিৎ।

এরপর থেকেই অরিজিৎ ও সালমানের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ পাল্টে যেতে থাকে। তাঁদের একসঙ্গে কাজ করতে খুব কমই দেখা যায়।