Dhallywood বিনোদন

নতুন মিশনে নামছেন অভিনেত্রী পরীমনি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি । অল্প সময়ে যিনি অর্জন করেছেন দর্শকপ্রিয়তা। সম্প্রতি জানা যায়, নতুন একটি মিশনে নামছেন তিনি। ‘ধূমকেতু’-খ্যাত নির্মাতা শফিক হাসানের নতুন একটি ছবি ‘দ্য অ্যাডভাইসার’এ চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি এই নায়িকা। সবকিছু ঠিক থাকলে ডিসেম্বর শেষের দিকে ‘দ্য অ্যাডভাইসার’ ছবির শুটিং শুরু হবে।

মানুষের টাকা হলে অনেকে অ্যাডভাইজার বা উপদেষ্টা নিয়োগ দেন। এই উপদেষ্টাদের কারণে অনেকে ধ্বংস হয়। নেমে আসে অনেক ভয়াবহতা। এমন বাস্তবধর্মী ঘটনা নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছে শফিক হাসান।

ধুমকেতু’খ্যাত এই নির্মাতার ছবিকে নায়িকা হিসেবে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি কে। নতুন এই সিনেমার নাম ‘দ্য অ্যাডভাইজার’। এ তথ্য নিশ্চিত করেছেন চলচ্চিত্রটির পরিচালক শফিক হাসান।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের মহাশ্মশানে পূর্ণ মর্যাদায় সম্পন্ন হয় শেষকৃত্য 

তিনি বলেন, ‘ধীরে ধীরে করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠছে। সবাই কাজে ফেরার চেষ্টা করছে। অভিনেত্রী পরীমনি আমিও প্রস্তুতি নিচ্ছি নতুন সিনেমাটির। এরইমধ্যে রোববার (১৫ নভেম্বর) সিনেমাটির একটি গানের রেকর্ডিং হয়েছে। পরীমনি থাকছে নায়িকা হিসেবে। যত দ্রুত সম্ভব শুটিং শুরু করবো।’

তিনি জানান, এ সিনেমার প্রযোজক ডেনমার্কে থাকেন। সেজন্য ছবিটির গানসহ আরও বেশ কিছু দৃশ্যের শুটিং হবে সেখানে। পরীমনি র সঙ্গে এই সিনেমায় দুজন নতুন নায়ক অভিনয় করবেন।

এর আগে পরীমনিকে নিয়ে পরিচালক শফিক হাসান ‘ধূমকেতু’ সিনেমাটি নির্মাণ করেন ২০১৬ সালে। সেখানে পরীমনি নায়ক ছিলেন শাকিব খান। এছাড়াও একই নির্মাতার ‘বাহাদুরি’ সিনেমায় সাইমন সাদিকের বিপরীতে অভিনয় করেন পরী।

এদিকে বর্তমানে ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং করেছেন পরীমনি। এই ছবি দিয়েই করোনাকালীন বিরতি কাটিয়ে ফিরেছেন তিনি।

‘দ্য অ্যাডভাইসার’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে পরীমনি বলেন, ছবিটার গল্পটা বেশ চমৎকার লেগেছে। আশা করি, ছবিটি হলে মুক্তি পেলে দর্শকদেরও ভালো লাগবে।

পরিচালক শফিক হাসান জানান, ছবির নায়ক এখনো ঠিক হয়নি। আগামী ২০ নভেম্বরের মধ্যে বাকি শিল্পী নির্বাচনের কাজ শেষ করে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিবো। ডিসেম্বর শেষের দিকে শুটিং শুরু হবে। সেই ভাবে কাজ এগিয়ে নিয়ে যাচ্ছি।

প্রসঙ্গত, পরীমনি অভিনীত ‘বিশ্ব সুন্দরী’,‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া ইফতেখার শুভর পলিচালক ‘মুখোশ’ ছবির শুটিং শুরু হবে শিগগিরই। বর্তমানে রাশেদ পলাশের পরিচালনায় ‘প্রীতিলতা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত পরীমনি।