Bangladesh Rangpur

পাট্টা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মুজিবুর রহমান মাস্টার

পাট্টা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মুজিবুর রহমান মাস্টার

আবুল কালাম আজাদ রাজবাড়ি প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন জনগণের চোখের মণী, যুব সমাজের অহংকার, তরুন সৎ ও সাহসী নেতা মুজিবুর রহমান মাস্টার,দৈনিক আস্থা পত্রিকার প্রতিনিধির সাথে সাক্ষাৎকারে তিনি বলেন, পাট্টা ইউনিয়নের সাধারণ জনগন বর্তমান চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের নির্যাতনে অতিষ্ট।
ইউনিয়নের সাধারণ জনগণ তার এমন কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার হয়ে উঠেছেন।
পাট্টা ইউনিয়নের জনগণ চাইছে একজন সৎ ও যোগ্য একজন চেয়ারম্যান নির্বাচিত করতে। মুজিবুর রহমান মাস্টার দৈনিক আস্থা কে বলেন আমি জনগনের মন জয় করতে চাই, দারিদ্রতা হ্রাস,বেকার সমস্যা দূরীকরণ, উচ্চ শিক্ষার মান বৃদ্ধি সহ ইউনিয়নকে সন্ত্রাস মুক্ত করার নিজ সাধ্য মতো চেষ্টা করবো।

আরও পড়ুন ঃওসি শাহাদাত হোসেন পাংশা থানায় যোগদানের পর আস্থা ফিরছে জনগনের

মুজিবুর রহমান মাস্টার দৈনিক আস্থাকে আরো বলেন বর্তমান চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস সন্ত্রাস দিয়ে পুরো ইউনিয়নে অস্ত্রবাজী ও চাঁদাবাজিতে বেপড়োয়া ভাবে গড়ে তুলেছেন, তিনি এই সন্ত্রাসবাজিকে নির্মুল করতে চান।
সাধারণ জনগণ যেন সঠিক বিচার ও সরকারি ত্রাণ সামগ্রী সবার মাঝে সঠিক ভাবে বন্টন হয় সেদিকে তার বিশেষ নজর থাকবে। মুজিবুর রহমান মাস্টার আরো বলেন,আমি জনগণের বন্ধু হয়ে তাদের পাশের থেকে সুখ দুঃখের সাথী হতে চাই।

আমি আশা করি বর্তমান চেয়ারম্যানের নিপীড়ন থেকে মুক্তি পেতে পাট্টা ইউনিয়নের সর্বস্তরের জনগণ আমার পাশে থেকে আমাকে চেয়ারম্যান পদে অধিষ্ঠিত করে আব্দুর রব মুনা বিশ্বাসের চাঁদাবাজি, শালিসের