গল্প শক্ত হলে যেকোনো চরিত্রে অভিনয় করবো : আশিক খান

ছোট পর্দার অন্যতম ও জনপ্রিয় মুখগুলোর মধ্যে একজন আশিক খান চৌধুরী।যিনি প্রতিনিয়ত দর্শকদের মন কাড়ছেন বিভিন্ন চরিত্রে অভিনয় করে।কখনও রিকশাওয়ালা কিংবা পুলিশ অথবা সাইকোপ্যাথ ভিলেন।গত ২ বছরে নিজের অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন দেশের খ্যাতিমান সব পরিচালকদের সাথে কাজ করে এবং দর্শকপ্রিয়তা পেয়েছেন অনেক ভালো কাজ দিয়ে।

থিয়েটার থেকে টিভি নাটক এরপর ইউটিউব সেখান থেকে সিনেমা তারপর ওয়েব সিরিজ। নেতিবাচক সবরকম চরিত্রে নিজেকে মানিয়ে নিয়েছেন।দর্শকদের কাছে নেতিবাচক চরিত্রে আশিকের গ্রহণ যোগ্যতা ও বাড়ছে দিনের পর দিন।

এ বিষয়ে আশিক বলেন, সত্যি বলতে আমার নিজেকে প্রতিনিয়ত ভেঙ্গে অভিনয় করাটা আমার কাছে খুব উপভোগ্য। আমি যেকোনো চরিত্রে নিজেকে ভালোভাবে উপস্থাপন করার চেষ্টা করি । কিন্তু নেতিবাচক চরিত্রটা দর্শকরা বেশী পছন্দ করছেন আর আমিও কঠোর পরিশ্রম করছি এক একটা চরিত্রকে নিজের মধ্যে ধারণ করতে আর সম্মানিত পরিচালকরা আমাকে নেতিবাচক কাজের জন্য ই ভাবছেন বেশী । বাংলাদেশে যেহেতু এখন নেতিবাচক চরিত্র করার মত তেমন মার্কেটে খুব কম অভিনেতা সেহেতু এই জায়গায় নিজের অবস্থান শক্ত করাটাই আমার এখন লক্ষ্য।এছাড়াও সব চরিত্রেই অভিনয় করে যাবো। স্ক্রিপ্ট যদি শক্ত হয় আমি যেকোনো চরিত্রে অভিনয় করার জন্য প্রস্তুত ।‘’

ছবি: ম্যাটা

এছাড়াও জানা যায় সামনে আশিক খান চৌধুরীর প্রায় ১১ টি ফিকশন , ৩ টি ওয়েব সিরিজ আসবে নভেম্বর – ডিসেম্বর এর মধ্যে । এছাড়া দারাজ এর ১১.১১ র বিশেষ মাইক্রো ওয়েব ফিল্ম ‘’মিস্ট্রি বক্স’’ এ তাকে দেখা যাবে সাপুড়ে চরিত্রে।যেটি পরিচালনা করেছেন শেখ নাজমুল হুদা ইমন।

আস্থা/এমকে